বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিয়ে বাড়িতে হামলার মামলায় বাদী পরিবার আতঙ্কে

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় বিয়ে বাড়িতে হামলার ঘটনায় মামলা করায় বাদীর পরিবার আতঙ্কে রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গতকাল সোমবার জানা যায়, উপজেলার খলিলাবাদ গ্রামের রাজা মিয়ার পরিবারটিকে মামলার আসামিরা হুমকি-ধমকি দিয়ে আসছে, তারই আতঙ্কে বাড়ি ছেড়ে অন্যত্র বসবাস করছে পরিবারের কিছু সদস্য। এ বিষয়ে রাজা মিয়ার পুত্রবধূ আঞ্জুমান বলেন, গত বুধবার মুরাদনগর জাহাপুর থেকে আমার ননদ শাহিনুরকে দেখতে এসে তাদের পছন্দ হলে রাতেই বিয়ে হয়। কনেকে নিয়ে গাড়িতে উঠার সময় রাস্তার মধ্যে যানজট সৃষ্টি হলে কয়েকজন এসে অকথ্য ভাষায় গালমন্দ করে। এ সময় আমার মামা শশুর মিজানুর রহমান তাদেরকে অনুরোধ করে বলেন, মেহমান গাড়িতে উঠলেই চলে যাবে বলার পর তারা ক্ষিপ্ত হয় এবং গাড়িটি যাওয়ার সময় আটক করে এবং আমার দেবর সেলিম, জুয়েল রানা ও দিদার হোসেনকে মারধর করে। এ ঘটনায় মামলা করায় আমাদের পরিবারে সকলকে হত্যা করবে বলে হুমকি দেয়।
অপর দিকে মামলার অভিযুক্তকারী সজিব ও ফরহাদ জানান, তারা রাস্তার মাঝখানে অনেক্ষণ মাইক্রোবাস পার্কিং করে রাখায় দু’পাশে যানজটের সৃষ্টি হয়। এ সময় আমরা মাইক্রোবাসটি সরাতে বললে রাজা মিয়ার ছেলে সেলিম, দিদার, জুয়েল আমাদের ওপর হামলা করে আহত করে এবং তারাই আমাদের বিরুদ্ধে উল্টা মামলা করেছে। আমরা আহত অবস্থায় চিকিৎসাধী, আমরা তাদেরকে হুমকি দিবো কেন?।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইমরুল বলেন, ইতোমধ্যে মামলার এজাহার নামীয় একজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছি। বাকিদেরকেউ গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তবে হুমকির কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন