বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে দুইজনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের রাজৈরে পৃথক ঘটনায় দুই ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। গত রোববার রাতে উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের চান্দের বাজার ব্রিজের নিকট আবদুস সালাম (৫৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে যায় অজ্ঞাত হত্যাকারীরা। নিহত আবদুস সালাম একই গ্রামের মৃত আজিজ শেখের ছেলে। অন্যদিকে গতকাল সকালে উপজেলার মজুমদারকান্দি পাট ক্ষেত থেকে মোতাহার দর্জি নামে অপর এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে একই গ্রামের মৃত কালু দর্জির ছেলে। এসব ঘটনায় এলাকায় ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের ভ্যান চালক আবদুস সালাম শেখ গত রোববার রাত ৯টার দিকে চান্দের বাজারে যাত্রী নামিয়ে ভ্যান নিয়ে বাড়ি ফেরার পথে হোসেনপুর-কাচাবালি সড়কের ফাকা স্থানে ব্রিজের নিকট আসলে দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে রাজৈর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
২০২০ সালে হোসেনপুর এলাকায় দুই পক্ষ আয়নাল শেখ ও শুকুর আলী খালাসির মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে শুকুর আলী খালাসির পক্ষের দুইজন নিহত হয়েছিল। এই দুটি হত্যাকান্ডের জের ধরে বিশেষ ফায়দা লোটার জন্য আয়নাল শেখ এ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে বলে এলাকাবাসী জানায়। এ হত্যাকান্ডকে কেন্দ্র করে এলাকার ফারুক শেখ, গিয়াসউদ্দিন মাতুব্বর ও এমদাদুল হকের ঘরসহ প্রায় ২০টি বাড়ি ভাঙচুর ও লুটপাট ঘটনা ঘটেছে। পরবর্তীতে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত সালামের মা ভাসানী বেগম জানান, দুটি হত্যাকান্ডের আসামি আয়নাল জামিনে বাড়ি এসে বলে এবার বড়টা কোরবানি দিতে হবে। এর পরই এ হত্যাকান্ডটি হয়। গ্রামের সকলের মুখে মুখে একই কথা আগের দুটি হত্যাকান্ডের মামলার আসামিরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।
শুকুর আলীর স্ত্রী খুশি বেগম দাবি করেন আয়নালের লোকজনই সালামকে কুপিয়ে হত্যা করে আগের মামলা থেকে রেহাই পেতে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করছে। এদিকে আয়নালের পক্ষের বিল্লাল শেখের দাবি শুকুর আলী খালাসির লোকজন এ হত্যাকান্ড ঘটিয়েছে।
অন্যদিকে গতকাল সকালে উপজেলার মজুমদারকান্দি গ্রামের পাট ক্ষেত থেকে মোতাহার দর্জি নামে অপর এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, রোববার এশারের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয় মোতাহার দর্জি। তার পর সে আর বাড়ি ফিরে আসেনি। গতকাল ভোরে তার লাশ উদ্ধার করা হয়।
নিহতের ভাই আকা দর্জি জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমার ভাইকে হত্যা করেছে। এক বছর পূর্বে আমার ভাইকে হত্যার উদ্দেশে বেদম মারধর করে হাত পা ভেঙে দেয়।
রাজৈর থানার ওসি শেখ সাদিক জানায়, গতকাল লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনে জোর প্রচেষ্টা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন