বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে কাজ শেষ না হতে নামফলক ভেঙে লেখা মুছে গেছে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১:৫০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার একটি রাস্তা পাকাকরণ কাজ শেষ হওয়ার আগেই ভিত্তিপ্রস্তরের নামফলকের লেখা মুছে ভেঙে গেছে।পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের বাওয়ার কুমারজানী পূর্বপাড়া কিসমতের বাড়ির সামনের ভিত্তিপ্রস্তরের নামফলকের লেখা মুছে ভেঙে গেছে।

জানা গেছে, ২০১৯ সালের ৭ নভেম্বর মির্জাপুর পৌরসভার তৎকালীন মেয়র সাহাদৎ হোসেন সুমন “গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অধীনে” পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাওয়ার কুমারজানী পূর্বপাড়া কিসমতের বাড়ি হইতে মধ্যপড়া অভিমুখী রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। কাজটি বাস্তবায়নের দায়ত্বি পায় মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।ভিত্তিপ্রস্তর স্থাপনের দেড় বছর অতিবাহিত হলেও রাস্তাটির কাজ এখনও শেষ করতে পারেনি ঠিকাদার। এরমধ্যে ভিত্তিপ্রস্তরকৃত রাস্তার নামফলকের লেখা মুছে গিয়ে তা ভেঙে গেছে। সোমবার সকালে সরেজমিনে গিয়ে এর সত্যতাও পাওয়া গেছে।স্থানীয় বাসিন্দা আলমগীর সিকদার ও নূরুল ইসলাম জানান, ভিত্তিরপ্রস্তর স্থাপনের কিছু দিনের মধ্যেই পাথরের লেখা মুছে যায় এবং পাথরের নীচে সিমেন্ট বালু কম দেয়ায় তা ভেঙে যায়। মেসার্স ব্রাদার্স এন্টাপ্রাইজের অংশিদার ইমান আলীর সঙ্গে কথা হলে তিনি বলেন, রুদ বৃষ্টিতে পাথরের লেখা মুছে গেছে। তাছাড়া স্থানীয় ছোট ছোট শিশুরা নামফলকের উপরে বসে খেলা করার কারণে তা ভেঙে গেছে বলে তিনি দাবি করেন।

মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তারের সঙ্গে কথা হলে তিনি বলেন, কি কারণে এরক হলো খোঁজ নিয়ে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন