সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভিভোর শুভেচ্ছাদূত হলেন বিদ্যা সিনহা মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ২:০০ পিএম

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভোর ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি সিরিজের শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। ২৪ মে (সোমবার) এক প্রেস বিজ্ঞপ্তিতে মিমের সঙ্গে এই চুক্তির বিষয়ে জানায় প্রতিষ্ঠানটি। চুক্তির অংশ হিসেবে প্রিমিয়াম ভি সিরিজের প্রচারণায় এখন থেকে বিদ্যা সিনহা মীমকে দেখা যাবে।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘তারুণ্যের ব্র্যান্ড ভিভোর প্রিমিয়াম স্মার্টফোন ভি সিরিজের অংশীদার হতে পেরে আমি আনন্দিত। অনেক আগে থেকেই আমি এই ফোনের ভক্ত। ইতোমধ্যেই এর কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের।’

বাংলাদেশে ভি সিরিজের মান বাড়াতে এবং এই সম্পর্কে গ্রাহকদেরকে জানাতে ভিভো তারকাদের সংগে বিভিন্ন সময় ঘনিষ্ঠভাবে কাজ করেছে। এরই অংশ হিসেবে এবার ভি সিরিজের প্রচারণায় যুক্ত হলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, 'আমাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি-সিরিজের জন্য বিদ্যা সিনহা মীমের সংগে চুক্তি করতে পেরে আমরা খুবই আনন্দিত। ভি -সিরিজের অন্যতম বৈশিষ্ট্য এর স্নিগ্ধ ডিজাইন; আর গ্রাহকদের জন্য ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি। বিদ্যা সিনহা মীম স্মার্টফোন ব্যবহারকারী নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন প্রতিনিধি। দেশজুড়ে সর্বস্তরে, বিশেষ করে তরুণদের কাছে রয়েছে তাঁর প্রশংসনীয় ব্যক্তিত্ব।

বিদ্যা সিনহা মীম টিভি এবং সিনেমা জগতে জনপ্রিয় একজন অভিনেত্রী। গত বছর ভি-২০ সিরিজ বাজারে আসার পর থেকেই তিনি ভিভো পরিবারের সঙ্গে যুক্ত হন। বাংলাদেশের স্থানীয় গ্রাহকদের সঙ্গে ভিভো'র সম্পর্ক আরও শক্তিশালী করতে এই চুক্তি সহযোগিতা করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন