শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগতিতে ছয় কেজি গাঁজা সহ গ্রেফতার-২

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৬:১৩ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়ন থেকে ছয় কেজি গাঁজা সহ মোঃ দেলোয়ার হোসেন (৩৮) ও মোঃ জাহিদ হোসেন (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের হাজিগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানান পুলিশ।

পুলিশ জানায়,আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছে। নিজেদের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় গাঁজা কেনাবেচা করে আসছিলেন। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের হাজিগঞ্জ এলাকা থেকে এই দুই মাদক ব্যবসায়ীকে কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন,চরপোড়াগাছা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন ও একই এলাকার মোতাছিরের ছেলে মোঃ জাহিদ।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মাদকদ্রব্য বিক্রি কালে ৬ (ছয়) কেজি গাঁজা সহ দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে,গ্রেফতার কৃত আসামিদের নামে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন