বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানি অভিনেতার গলায় অলকা ইয়াগনিকের গান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ২:১৪ পিএম

নব্বইয়ের দশকের জনপ্রিয় ভারতের গায়িকা অলকা ইয়াগনিক। একুশ শতকেও তার ভক্তর সংখ্যা কম নয়। অলকার জনপ্রিয়তা যে এখনো কমেনি তার আরো এক প্রমাণ পাওয়া গেল। প্রতিবেশী দেশ পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাসের গলায় শোনা গেল অলকার গান। দিন কয়েক আগেই নাকি তিনি গলা মিলিয়েছেন অলকার সঙ্গে। সেই গান শুনে রীতিমতো অভিনেতার প্রশংসা করেছেন গায়িকা।

২০০৩-সালের জনপ্রিয় ছবি ‘চোরি চোরি’-তে অলকা এবং উদিত নারায়ণ কণ্ঠ দিয়েছিলেন ‘তু মেরে সামনে’ গানে। গানটি সেই সময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। প্রযুক্তির সহায়তায় উদিত নারায়ণের জায়গায় নিজের গলা বসিয়ে নিয়েছেন অভিনেতা ইমরান। ইনস্টাগ্রামের রিল ভিডিওতে উঠে এসেছে, গাড়ি চালাতে চালাতে গান করছেন পাকিস্তানি অভিনেতা ইমরান।

সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে পাকিস্তানি অভিনেতার এই গানের ভিডিও। ক্যাপশনে তিনি লেখেন, ‘অলকা-উদিতজির গলা ও ’৯০-এর গান আমায় পাগল করে দেয়। তারই ঝলক আপনাদের সামনে’।

ইমরানের ভিডিও দেখে উচ্ছ্বসিত অলকাও । ভিডিওতে কমেন্ট করে তিনি জানিয়েছেন, ‘আপনার গানের গলা ভীষণ ভাল। খুব সুন্দর গেয়েছেন। আর কী সুন্দর গাড়ি চালান আপনি! রাস্তার দু’পাশের দৃশ্যে এমনিতেই মন ভাল হয়ে যায়'! ইমরানের প্রশংসা করতে ভোলেননি গায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন