শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানকে কটাক্ষ করায় বিয়ে ভাঙলেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৪:৩৮ পিএম | আপডেট : ৮:৪৪ পিএম, ২৭ মে, ২০২১

পাকিস্তানকে কটাক্ষ করার নিজের হবু স্বামী ক্রিশ্চিয়ান বেটজম‍্যানের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন পাক অভিনেত্রী জয়া নাসির। নিজের দেশ ও ধর্মের প্রতি সম্মান ও আনুগত্য বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেন তিনি। জয়ার প্রশংসায় এখন পঞ্চমুখ তার ভক্তরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এই খবর জানান পাক অভিনেত্রী। তিনি লেখেন, ক্রিশ্চিয়ানের সঙ্গে তার আর কোনো সম্পর্ক নেই। বিয়ে ভেঙে দিয়েছেন তিনি। তার ধর্ম, সংস্কৃতি, দেশ ও দেশবাসীর প্রতি হঠাৎ করে ক্রিশ্চিয়ানের মনোভাব বদল হওয়ার জন্যই এই কঠিন সিদ্ধান্ত নেই।

তিনি আরো লেখেন, ‘কিছু ধর্মীয় ও সামাজিক সীমা রয়েছে যেগুলো লঙ্ঘন করা যায় না। এই জন্য আমরা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নম্রতা, সহিষ্ণুতা এবং একে অন্যের প্রতি সম্মান এই সব গুণ গুলো আমাদের সব সময় পালন করা উচিত।’ তবে এই সিদ্ধান্ত তার পক্ষে খুব কঠিন ছিল। তাই কিছুদিন একা থাকতে চেয়ে ভক্তদের অনুরোধ করেছেন জয়া।

উল্লেখ্য, ক্রিশ্চিয়ান একজন জার্মান ব্লগার। অতি সম্প্রতি ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে যুদ্ধ নিয়ে নিজের মতামত প্রকাশ করেন ক্রিশ্চিয়ান। সেই পোস্টে পাকিস্তানকে তৃতীয় বিশ্বের দেশ বলে কটাক্ষও করেছেন তিনি। তিনি লেখেন, এই সময় প্রার্থনা করে কিছুই হবে না। যেসব পাকিস্তানিরা ফিলিস্তিনের সমর্থনে সরব হয়েছেন তাদেরও একহাত নেন ক্রিশ্চিয়ান।

পাকিস্তানিদের তীব্র আক্রমণ করে তিনি লেখেন, ‘অন্যদের জন্য পরে চিন্তা করবেন। আপনারা নিজেদের দেশকেই বরবাদ করে দিচ্ছেন। নিজেদের সমাজ ও মানুষদেরই সাহায্য করতে পারছেন না আপনারা।’ তার এই পোস্টটির জন্য তুমুল শোরগোল শুরু হয় নেটমাধ‍্যমে। এরপরেই ক্রিশ্চিয়ানের সঙ্গে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন জয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Sawon ২৭ মে, ২০২১, ৮:১৭ পিএম says : 0
একজন মুসলিম মহিলা বিধর্মী বিয়া করাও ঠিক না
Total Reply(0)
Ismail Hossain Rakib ২৭ মে, ২০২১, ৯:২৯ পিএম says : 0
Jajakallah bon
Total Reply(0)
মাওলানা শাহাদাত ২৭ মে, ২০২১, ১০:৫৪ পিএম says : 0
আন্তরিক মোবারকবাদ প্রিয় বোন কে
Total Reply(0)
True Indian ২৮ মে, ২০২১, ২:১৫ পিএম says : 3
কেউ মুসলিম বিবাহ করবেন না।
Total Reply(0)
Mohammed Ali Noor ২৮ মে, ২০২১, ৮:৪৩ পিএম says : 0
It could be the pride for the natives but for yourself?????
Total Reply(0)
Dadhack ২৯ মে, ২০২১, ৯:৪০ পিএম says : 0
সিনেমা নাটক গান-বাজনা এগুলির বেহায়াপনা অশ্লীলতা যিনা-ব্যভিচার ছড়ায় এর কারণে মানুষ অবৈধ সম্পর্ক করে যেনা ব্যভিচার করে, পরকীয়া করে, আর এর প্রভাব পড়ে পারিবারিক জীবনে, সামাজিক জীবনে ও রাষ্ট্রীয় জীবনে, সমাজ পরিবার ও রাষ্ট্র সবকিছু ধ্বংস হয়ে যায়, সেখানে কোন সুখ শান্তি থাকে না আল্লাহ মোমেন পুরুষ ও নারীর দৃষ্টি নত ও লজ্জাস্থান হেফাজত করতে বলেছেন, তাহলে কেমন করে একটা নারী পর পুরুষের দিকে তাকিয়ে সিনেমা-নাটক দেখতে পারে ,পুরুষ ও কেমন করে একটা নারীর দিকে তাকিয়ে থাকে. গান-বাজনা ও হারাম করেছেন তাহলে কেমন করে পুরুষ ও মহিলারা গান-বাজনা শুনে. নাচানাচি আল্লাহ হারাম করেছে, তাহলে কেমন করে পুরুষ ও নারী এইসব জঘন্য অঙ্গ ভঙ্গিমায় অশ্লীল নাচ দেখে. যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার করে সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" সূরা:24:Ayat21: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ”
Total Reply(0)
জয়া, এতদিন ধর্মীয় রীতিবিরুদ্ধ ও বিবাহবহির্ভূতভাবে হয়ত একাধিকবার লিভ টুগেদার করেছিল(!)। এর বিহিত কি? সব ফাজলামি।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন