বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় পুলিশ পেটানো মামলায় জুয়াড়ি গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৭:০৭ পিএম

বগুড়ার ধুনট উপজেলায় জুয়ার আসরে পুলিশ সদস্যকে পিটিয়ে মোবাইল ফোন কেড়ে নেওয়ার মামলায় আরেফিন ইসলাম সাইফ (২৫) নামে এক জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। সে বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকার রহিমাবাদ উত্তরপাড়ার আব্দুল মান্নানের ছেলে। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে শাজাহানপুর থানার বি-ব্লক এলাকার রহিমাবাদ উত্তরপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে এলাকার চিহ্নিত জুয়াড়ি।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিএসবি) কনস্টেবল পদে চাকুরী করেন সেলিম মিয়া (৫৪)। প্রায় ৮ মাস ধরে তিনি ধুনট থানায় কর্মরত। গত ২৯ মার্চ রাত সাড়ে ৭টার দিকে সেলিম মিয়া একাই ধুনট উপজেলার বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকায় জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মুঠোফোন দিয়ে জুয়া খেলার আসরের ছবি তোলেন। এতে জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সেলিম মিয়াকে মারপিটে আহত করে তার মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় পুলিশ সদস্য সেলিম মিয়া বাদী হয়ে এলাকার চিহ্নিত জুয়াড়ি হিটলার ওরফে হিটলুসহ ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। সে বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তার নেতৃত্বে বুড়িরভিটা এলাকায় দীর্ঘদিন ধরে তিন তাসের জুয়া খেলার আসর বসতো।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এর আগে এই মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আরেফিন ইসলামকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন