বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কি আছে আইপিএল, টি-২০ বিশ্বকাপের ভাগ্যে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১২:০০ এএম

গতকালই মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন সৌরভ গাঙ্গুলি। আজ গুরুত্বপ‚র্ণ বৈঠকে এখান থেকেই যোগ দেওয়ার কথা ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধানের। আইপিএল, টি-২০ বিশ্বকাপ, ঘরোয়া ক্রিকেটারদের টাকা না পাওয়ার মতো বিষয় নিয়ে আলোচনা হওয়ার সম্ভবনা রয়েছে তাতে।
বোর্ডের সূত্রে সংবাদ সংস্থা এএনআই-কে জানানো হয়েছে, ‘নেটমাধ্যমে বৈঠক হলেও, মুম্বাই থেকে আয়োজন করা হবে। সৌরভ শুক্রবার রাতেই আসছে।’ টি-২০ বিশ্বকাপ ভারতের মাটিতে হওয়ার কথা। অতিমারির পরিস্থিতিতে তা সম্ভব কি না সেই নিয়ে আলোচনা করা হবে। ইতিমধ্যেই করোনার প্রভাবে আইপিএল স্থগিত করে দেওয়া হয়েছে। সেই বাকি অংশ কবে, কোথায় আয়োজন করা সম্ভব, সেই নিয়েও আলোচনা হবে বলে জানা গিয়েছে।
টি-২০ বিশ্বকাপ নিয়ে আইসিসির বৈঠক ১ জুন। তার আগে নিজেদের পুরোপুরি তৈরি রাখতে এই বৈঠক বলে জানা যাচ্ছে। ঘরোয়া ক্রিকেটে খেলা ক্রিকেটারদের বকেয়া টাকা দেওয়া নিয়েও আলোচনা হবে। বোর্ডের সেই সূত্র বলেন, ‘কোনও সন্দেহ নেই ক্রিকেটারদের টাকা দেওয়া হবে। ক্ষতিপ‚রণ নিয়েও আলোচনা করা হবে। এক সঙ্গে বসে সমস্ত বিষয় নিয়ে আলোচনা করে শনিবারের পর একটা পরিষ্কার ছবি পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন