শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় নৈশপ্রহরীর কুপিয়ে হত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ২:২৭ পিএম

নওগাঁয় শহরের মুক্তির মোড় ইডেন চাইনিজ রেষ্টুরেন্টের নৈশপ্রহরী আতাউর রহমান (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে হোটেলের ভিতর থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আতাউর জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চকমহিতুল গ্রামের আহম্মদ ম-লের ছেলে। দীর্ঘদিন যাবৎ নওগাঁ শহরের কোমাইগাড়ী এলাকায় বসবাস করে আসছিলন।
হোটেলের ম্যানেজার মুনজুরুল ইসলাম জানান, প্রতিদিনের নাই শুক্রবার রাত সড়ে ১০টার দিকে হোটেল বন্ধ করে তিনি বাসায় চলে যান। সকাল সাড়ে সাতটায় হোটেলের বাবুর্চি হোটেলে এসে নিহত আতাউর রহমানকে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ পায় না। পরে বাবুর্চি তাকে বিষয়টি জানালে সে রেষ্টুরেন্টে এসে রেস্টুরেন্টে তালা ভেঙে ভেতরে ঢুকে অনেক খোঁজাখুঁজির পর কাপড়ের ভিতরে তার মরদেহ দেখতে পায়।
তিনি আরো জানান, দীর্ঘদিন যাবত এই রেষ্টুরেন্টের নৈশ প্রহরীর কাজ করে আসছিল আতাউর। কিন্তু নিহত আতাউর রহমানের সাথে বাদল নামে একজন তার সাথে রাতে থাকতো। কিন্তু ঘটনার পর থেকে সে নিখোঁজ রয়েছেন।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল জানান, নিহত আতাউর এবং ওই রেষ্টুরেন্টের সহকারী রাধুনি বাদল রাতে একসঙ্গে ছিল। সকালে প্রধান রাধুনি রেষ্টুরেন্টে আসলে আতাউরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ রেষ্টুরেন্টের তৃতীয় তলা থেকে মৃতদেহ উদ্ধার করে। এ সময় ধারালো ছুরি দিয়ে শরীরজুড়ে খোঁচানোর চিহ্ন পাওয়া যায়।
পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান, শহরের প্রানকেন্দ্রে এমন ঘটনা গুরুত্বের সাথে দেখছে পুলিশ। পাশাপাশি যৌথ তদন্ত শুরু করেছে পুলিশ, সিআইডি ও পিবিআই। রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল ঘটনাস্থলে এসে তদন্ত শেষে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান,ঘটনা রপর থেকে পলাতক সহকারি বাবুচি বাদলকে আটকের অভিযান চলছে। বাদলকে আটক করা সম্ভব হলে তার মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন সম্ভব হবে আশা করা হচ্ছে। যদিও ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন