সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রেকর্ড গড়লো মোশাররফ-তিশার ‘শেষটা অন্যরকম ছিলো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৩:১২ পিএম | আপডেট : ৪:২৩ পিএম, ২৯ মে, ২০২১

গত রোজার ঈদ উপলক্ষে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী তানজিন তিশা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন। এর নাম ‘শেষটা অন্যরকম ছিলো’। নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। ২৭ মে নাটকটি অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।

ইউটিউবে আসার পরই এই নাটক যেনো ঝড় তুলেছে। মুহূর্তের মধ্যেই লাখ লাখ ভিউ আসতে থাকে এবং মাত্র ১১ ঘণ্টায় নাটকটি ১ মিলিয়নের মাইলফলক স্পর্শ করে ফেলে। যা এবারের ঈদে সবচেয়ে দ্রুততম সময়ে এক মিলিয়ন হওয়ার রেকর্ড। ইতিমধ্যে নাটকটির ভিউ ২ মিলিয়ন ছাড়িয়ে গেছে। এর আগে সবচেয়ে দ্রুততম ১ মিলিয়ন ভিউয়ের দুটি নাটকই ছিলো তিশার দখলে। নাটক দুটি হলো- আফ্রিকান বউ (১৮ ঘণ্টা) ও তাকে ভালোবাসা বলে (২০ ঘণ্টা)।

এ প্রসঙ্গে সাগর জাহান বলেন, 'দর্শকদের নাটকের প্রতি ভালোবাসাই আমাদের কাজের সফলতা। কৃতজ্ঞতা সকল  দর্শকের কাছে, যারা নাটকটির এই সাফল্যের ক্ষেত্রে ভূমিকা রেখেছেন। একই সঙ্গে কৃতজ্ঞতা নাটকে অভিনেতা-অভিনেত্রীদের। এই সাফল্য সামনে আরও ভালো কাজ করতে সহায়ক হবে।'

অভিনেত্রী তানজিন তিশা বলেন, এটা সত্যি ভীষণ আনন্দের। সকাল থেকেই অনেকের ফোন ও মেসেজ পাচ্ছি, সবাই অভিনন্দন জানাচ্ছেন। এবার ঈদে সবার এতো এতো কাজ রিলিজ হয়েছে, সেখানে দর্শকরা আমার কাজগুলো দেখছেন, ভালো লাগছে জেনে।

২৯ মে (শনিবার) প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকের দর্শকসংখ্যা প্রায় ২২ লাখ। শুধু তাই নয়, নাটকটিতে ৬৯ হাজার লাইক এবং প্রায় ৫ হাজার মন্তব্য জমা পড়েছে। ফেসবুকে শোবিজ বিষয়ক গ্রুপগুলোতেও এই নাটক নিয়ে ব্যাপক আলোচনা ও প্রশংসা হচ্ছে।

এ নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় আসেন। ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ঠ হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা-সাপ্টা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে। তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু ও মাসুদ হারুন প্রমুখ। কাজী শহীদুল ইসলামের রচিত এ নাটক প্রযোজনা করেছে জি সিরিজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন