মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ব্যাংকারের আত্মহত্যা আরাফাতের জামিন নামঞ্জুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ২:৫৮ পিএম

নগরীতে ব্যাংক কর্মকর্তা আব্দুল মোরশেদ চৌধুরীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় গ্রেফতার মো. আরাফাত হোসেনের (২৭) জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।
রোববার চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের ভার্চুয়াল আদালতে জামিন শুনানি অনুষ্ঠিত হয়।
মো. আরাফাত হোসেন নগরীর বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম হালিশহর মাইজপাড়ার মুন্সি মিয়াজির বাড়ির মৃত মো. সেলিমের ছেলে। রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ও মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন ব্যাংক কর্মকর্তা মোরশেদ চৌধুরীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় আরাফাত হোসেন নামে একজন আসামি মিস কেইস মূলে জামিন আবেদন করেন। আদালত আইনজীবী এবং রাষ্ট্রপক্ষের আইনজীবীর বক্তব্য শুনে জামিন নামঞ্জুর করেছেন।
মামলার তদন্তকারী সংস্থা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা জানান, ব্যাংক কর্মকর্তা আব্দুল মোরশেদ চৌধুরীর আত্মহত্যার প্ররোচনা মামলাটি পুলিশ সদর দফতরের নির্দেশে পিবিআইয়ে হস্তান্তর করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে পরিদর্শক কামরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। আদালত সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল ব্যাংক কর্মকর্তা মোরশেদ চৌধুরীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় মো. আরাফাত হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার আসামি মো. পারভেজ ইকবালের যাবতীয় ব্যাংকিং কার্যক্রম মো. আরাফাত হোসেন দেখাশোনা করতেন।
গত ৭ এপ্রিল পাঁচলাইশ থানার হিলভিউ আবাসিক এলাকার নাহারভিলা থেকে বেসরকারি ব্যাংক কর্মকর্তা মোরশেদের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ক্রমাগত মানসিক চাপ দিয়ে ব্যাংক কর্মকর্তা আবদুল মোরশেদ চৌধুরীকে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে বলে অভিযোগ তার স্ত্রী মামলার বাদি ইশরাত জাহান চৌধুরী।
এ ঘটনায় ৮ এপ্রিল ইশরাত জাহান চৌধুরী বাদী হয়ে পাঁচলাইশ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন