মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

বালিয়াডাঙ্গী আ.লীগ কমিটি বাতিল দাবিতে বিক্ষোভ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০১ এএম

জেলার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের গঠিত পুর্নাঙ্গ কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ করে ও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগের পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা।

গতকাল রোববার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা মোড়ে এ কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত কর্মসূচিতে উপজেলা আ.লীগ, ইউনিয়ন আ.লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ কমিটিতে পদবঞ্চিতদের একটি গ্রুপের নেতাকর্মীরা অংশ নেন।

উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ সফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম, বড়পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ভানোর ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক দেলওয়ার হোসেন সিদ্দিকি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাষানী, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার বাবু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক ফজলে এলাহি প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, ২০১৯ সালের ২৫ নভেম্বর সম্মেলনের মাধ্যমে বালিয়াডাঙ্গী উপজেলার কমিটি গঠন করা হলেও অসৎ উদ্দেশ্যে পরদিনই ওই কমিটি বাতিল করা হয়। নতুন কমিটিতে একাধিক জামায়াত- বিএনপি পরিবারের সদস্য ও মাদকসেবীকে পদ দেয়া হয়েছে।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৫ নভেম্বর মাসে সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন জেলার নেতারা। পরে একই পরিবারের দুই ভাইকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা নিয়ে গণমাধ্যমে সমালোচনা শুরু হলে পরদিনই কেন্দ্রীয় নির্দেশনায় কমিটি স্থগিত করা হয়। এরপর গত বছরের সেপ্টেম্বর মাসে পুরনায় কেন্দ্রের নির্দেশে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেন জেলা আ.লীগের নেতারা। সেই কমিটি ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন