বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ আটক ২

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক স্কুলছাত্রীকে বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শনিবার বিকেলে এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। আটক মাসুম হাওলাদার (৩০) জেলার ইন্দুরকানী উপজেলার একটি গ্রামের আ. রহমান হাওলাদারের ছেলে ও তরিকুল ইসলাম (১৮) বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী এলাকার মোয়াজ্জেম খানের ছেলে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর নানী জানান, গত বৃহস্পতিবার বিকেলে মোড়েলগঞ্জ থেকে ছবি তুলতে তাদের পাশের উপজেলা ইন্দুরকানীর ঘোষের হাটবাজারে যান তার নাতনী। তখন নাতনীর সঙ্গে আগে থেকে পরিচিত তরিকুল ইসলামের দেখা হয়। এসময় তরিকুলের দুলাভাই মাসুম হাওলাদার তাদের দেখে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলেন। পরে স্কুলছাত্রীকে নিজের বাড়িতে না নিয়ে দক্ষিণ এনামুল মৃধার বাড়িতে নিয়ে যান তরিকুল। এসময় তাকে আটকে রেখে দুইদিন ধরে ধর্ষণ করেন তারা। এদিকে শুক্রবার রাতে খোঁজাখুঁজির একপর্যায় স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা ইন্দুরকানী পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত মাসুম ও স্কুলছাত্রীর প্রেমিক তরিকুলকে গ্রেফতার করে গতকাল রোববার আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমটে মেডিক্যাল পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন