বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামীকাল থেকে সাব্বির ও নাদিয়ার ‘কর্পোরেট ভালোবাসা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:৪১ পিএম

সাজিন আহমেদ বাবুর রচনায় ও পরিচালনায় মীর সাব্বির এবং নাদিয়া আহমেদ একটি নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকের নাম ‘কর্পোরেট ভালোবাসা’। মীর সাব্বির আসাদ চরিত্রে এবং নাদিয়া আহমেদ মুন্নী চরিত্রে অভিনয় করছেন নাটকটিতে। দশ বছর পর নাট্য নির্মাতা সাজিন আহমেদ বাবু আবার নির্মাণ করলেন এই নতুন ধারাবাহিক নাটক। নাটকটি রচনাও তার।

নির্মাতা সাজিন আহমেদ বাবু জানালেন, গল্পটি দর্শকদের ভালো লাগবে বলে তার বিশ্বাস। বর্তমান সময়ের ধারাবাহিক নাটকে গল্পে খেই হারানোর যে অভিযোগ থাকে এই ধারাবাহিকে সেটা থাকবে না বলেই জোর গলায় বললেন পরিচালক।

নাটকে দেখা যাবে, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যাও মুন্নি নামের একজনকে পছন্দ হয়, আসাদকে আবার পছন্দ করেন না মুন্নি। ঘটনাচক্রে দুজনে একই অফিসে চাকরি হয়। পুরনো ঘটনার সূত্র ধরে দুজন দুজনকে দেখতে না পারলেও একপর্যায়ে দুজনরে ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু ততদিনে দুইজনেরই বিয়ে ঠিক অন্যত্র।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, 'কর্পোরেট জগতের অনেক ধরনের গল্প আমরা জানি, সেইসব গল্প নাটকে এর আগেও তুলে ধরা হয়েছে। কিন্তু এই গল্পটা ব্যতিক্রম। কর্পোরেট জগতের জীবনের সাথে পরিবারের একটি যোগসূত্র তৈরি করে নাটকটির গল্প এগিয়ে নিয়ে যাওয়া হয়। যে কারণে আমার মনে হয়েছে বাবু শেষ পর্যন্ত যদি এই ধারাবাহিকটা বজায় রাখেন তাহলে নাটকটি প্রচারের শুরু থেকেই দর্শকের মধ্যে আগ্রহের সৃষ্টি হবে নাটকটি দেখতে।'

নাদিয়া আহমেদ বলেন, 'দশ বছর আগে বাবুর নাটকে প্রথম কাজ করি আমি। তার ইউনিট বেশ গুছানো ইউনিট সব সময়। আমার কাছে তার নির্দেশনাও বেশ ভালো লাগে। যেহেতু বাবু নিজেই গল্প রচনা করেন তাই তিনি নিজের মনের মতো করেই দৃশ্যগুলো ধারণ করার চেষ্টা করেন। নাটকের গল্পের শুরুটাই আমাকে পাত্রী হিসেবে দেখা নিয়ে এবং আমার কাছে মনে হচ্ছে নাটকটি সমসাময়িক অনেক নাটকের মধ্যে আলোচনায় আসবে শুধু গল্পের কারণেই।'

আগামীকাল (১ জুন) থেকে নাগরিক টিভিতে নাটকটি প্রচার হবে বলে জানালেন নির্মাতা। মঙ্গল থেকে বৃহস্পতিবার প্রতিদিন রাত ১০ টায় দেখতে পাবেন ‘কর্পোরেট ভালোবাসা’। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন জামিল হোসেন, নিশাত প্রিয়ম, মানসী প্রকৃতি ও আশিক চৌধুরীসহ অনেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন