মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশের আর্থিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পেয়েছে

নওগাঁয় আইজিপি

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহম্মেদ বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে বর্তমানে পুলিশ বাহিনীর আর্থিক এবং সামাজিক মর্যাদা ব্যপকভাবে বৃদ্ধি পেয়েছে। তার চৌকশ নির্দেশনায় করোনাসহ দেশের যে কোন পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী।
গতকাল সোমবার দুপুরে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে নওগাঁয় পুলিশ কো-অপারেটিভ সোসাইটি’র অত্যাধুনিক শপিং মলের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন-এখন পুলিশ বাহিনীর সকল সদস্য সন্মানজনক বেতন ভাতা পেয়ে থাকেন। দুর্নীতিমুক্ত পুলিশ বাহিনী গড়ে তুলতে বর্তমান সরকার পুলিশের কল্যানে বহুবিধ উদ্যোগ গ্রহণ করেছে।
ড. বেনজির আহমেদ বলেন, পুলিশের সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দিন আহমেদ নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া এলাকায় তার নিজস্ব ৪৬ শতাংশ সম্পত্তি জেলা পুলিশকে দান করেন। সেই সম্পত্তির উপর জেলা পুলিশের কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে এই শপিংমল নির্মাণের কর্মসূচী হাতে নেয়া হয়েছে। এই শপিংমল-এর পার্শ্বে অন্য অংশে একটি আধুনিক মানের ভবন নির্মান করা হবে। যেখানে ভিকটিম সাপোর্ট সেন্টার, পুলিশ মেস এবং বাণিজ্যিক ফরমেশনসহ বিভিন্ন কার্যক্রম থাকবে বলেও জানান তিনি।।
এ উপলক্ষে দুপুরে জেলা পুলিশের আয়োজনে শহরের বাঙ্গাবাড়িয়ায় উদ্বোধনী অনুষ্ঠানে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন-সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দিন আহমেদ (জমি দাতা), রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশীদসহ প্রমুখ। এসময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন