বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহিপুর থানায় কর্তব্যরত অবস্থায় পুলিশ উপ-পরিদর্শকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৬:৫০ পিএম

মহিপুর থানায় কর্তব্যরত অবস্থায় এক পুলিশ উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল অনুমান ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ উপ-পরিদর্শক মো: সাইদুর রহমান (বিপি নং-৭৮৯৭০৮৭৫৬৪) বরিশাল কোতয়ালী মডেল থানার উত্তর সাগরদী এলাকার হালিম মঞ্জিলের মো: মোকছেদুর রহমান’র তৃতীয় সন্তান। পুলিশ বিভাগে তিনি সাড়ে ২৩ বছর এবং মহিপুর থানায় দু’দফায় প্রায় চার বছর সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

মহিপুর থানার বখশি পুলিশ কনেষ্টেবল রাসেল জানান, এস আই সাইদুর রহমান সোমবার সকাল ৮ টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ডিউটি অফিসারের দায়িত্বে ছিলেন। সকাল ৮টার পর দায়িত্ব ছেড়ে বাসায় ফেরার পথে বুকে ব্যথাজনিত অসুস্থ্যতা বোধ করায় তাকে পুলিশ পিক-আপে দ্রুত কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জেএইচ খান লেনিন তাকে মৃত ঘোষণা করেন।

মহিপুর থানার ওসি মো: মনিরুজ্জামান বলেন, আমরা মহিপুর থানা পুলিশ তার এ আকস্মিক মৃত্যুতে ভীষণ ভাবে শোকাহত। নিহত পুলিশ কর্মকর্তা সাইদুর রহমান’র স্ত্রী ও দু’টি সন্তান রয়েছে। ছেলে দশম শ্রেনী ও মেয়ে তৃতীয় শ্রেনীতে অধ্যয়নরত। পুলিশ বিভাগে দক্ষতা ও সুনামের সাথে তিনি দীর্ঘদিন চাকুরী করেছেন।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেনিন বলেন, 'পুলিশ অফিসার সাইদুর রহমানকে মৃত অবস্থায় মঙ্গলবার সকাল ৮:৫০ মিনিটের দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার ঘন্টা খানেক আগে তার মৃত্যু হয়।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন