বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করলো মিনিস্টার গ্রুপ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৪:১৯ পিএম

১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করলো দেশের অন্যতম জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ। এ উপলক্ষ্যে মঙ্গলবার (১ জুন) নানান আয়োজনে নিজেদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো প্রতিষ্ঠানটি।

করোনা কারণে বড় ধরনের আয়োজনের পরিবর্তে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব মেনে নিজস্ব কিছু কর্মী এবং সীমিত সংখ্যক গ্রাহক ও কিছু শুভাকাক্সক্ষীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা পালন করা হয়েছে। এসময় মিনিস্টার গ্রæপের, সিএফও ফকরুল ইসলাম এফসিএ; ডিইডি মো.শাহ আলম; ইডি গোলাম শাহরিয়ার কবির সহ বিভিন্ন বিভাগের প্রধানগণ ও দেশের কয়েকজন ব্যবসায়ী ব্যক্তিবর্গ এই আয়োজনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিনিস্টার গ্রæপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, আজ আমরা খুবই আনন্দিত যে আমরা সফলতার সাথে ১৯ বছর পার করলাম এবং এই সফলতার পেঁছনের সব থেকে বড় অবদান ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সহযোগিতায় আজ আমরা দেশীয় ভাবেই সকল ধরনের পণ্য নিয়ে আসতে পেরেছি। আমি তাকে স্যালুট জানাই। আমি শ্রদ্ধা নিবেদন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি।

তিনি আরো বলেন, প্রতিষ্ঠার পর অল্পদিনেই দেশের সেরা ব্যান্ড হিসেবে জনপ্রিয়তা অর্জন করি এবং দেড় যুগ পেরিয়েও সেই জনপ্রিয়তা ধরে রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে আমাদের কর্মীরা।

মিনিস্টার গ্রæপের চেয়ারম্যান আরও বলেন, আর এটা সফল করা সম্ভব হয়েছে সকল মিডিয়া, গ্রাহক এবং বিক্রেতাদের আন্তরিকতার জন্য। আর সফল গ্রাহক সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছে আমাদের দক্ষ কর্মীরা। আমি সকলের প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন