সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তার দায়িত্বে শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১০:৪৮ এএম

দেশের সুপরিচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালিতে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। পাশাপাশি ইভ্যালির মিডিয়া এবং কমিউনিকেশনস প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন ‘দেবী’ খ্যাত এ অভিনেত্রী। ইভ্যালির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার (১ জুন) থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন শবনম ফারিয়া।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, 'শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সঙ্গে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।'

এদিকে চাকরি ও অভিনয় কিভাবে সামাল দেবেন এমন প্রশ্নের জবাবে শবনম ফারিয়া বলেন, 'চাকরি অভিনয় দুটোই চলবে। তবে অভিনয় করব বেছে বেছে। হোম অফিস হবে সপ্তাহে ৩ দিন। গত ৭ দিন ধরে এভাবেই কাজ করছি।'

এর আগে ১৫ মে প্রায় পাঁচ বছর পর ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে একটি লাইভ শো’তে সরাসরি অংশ নেন তাহসান ও মিথিলা। সেখানে তারা ভক্তদের আহ্বান করেন নেতিবাচক ভাবনা থেকে সরে এসে সুন্দর কিছু করার জন্য। এবার ইভ্যালির সাথে যুক্ত হলেন শবনম ফারিয়া।

শবনম ফারিয়া রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর করেছেন। ২০১৩ সালে আলদান আল রাজীবের ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে তার। এরপর আর পেছনে তাকাতে হয়নি। নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসান প্রযোজিত-অভিনীত ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন শবনম ফারিয়া। দর্শক প্রিয় অভিনয়ের জন্য বিভিন্ন সময় মেরিল প্রথম আলো, বাচসাস পুরস্কারসহ ক্যারিয়ারে একাধিক পুরস্কার লাভ করেন শবনম ফারিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন