বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আগামী ২০ জুন থেকে সশরীরেই হবে রাবির পরীক্ষা

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৩:৪৬ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৯ সালের স্থগিত হওয়া পরীক্ষা আগামী ২০ জুন থেকে স্বশরীরে নেওয়া হবে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ডীন, বিভাগীয় প্রধান ও ইনস্টিটিউটের পরিচালকদের একটি সভায় এ সিদ্ধান্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. ফখরুল ইসলাম।
এদিকে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. আজিজুর রহমান বলেন, শুধু ২০১৯ সালের স্থগিত হওয়া পরীক্ষা নয় একইসাথে ২০২০ সালের যেকোনো একটি বর্ষের পরীক্ষা আগামী ৪ জুলাই থেকে শুরু করতে পারবে প্রত্যেক ডিপার্টমেন্ট। তবে হল খোলার ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি।
এক্ষেত্রে অগ্রাধিকার ভিতিত্তে কোন বর্ষের পরীক্ষা নেওয়া হবে সেটি নির্ধারন করবেন বিভাগীয় একাডেমিক কমিটি ।
এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্বে) অধ্যাপক ড. আনন্দ কুমার সাহার সভাপতিত্বে বেলা ১১ টা থেকে প্রায় ৩ ঘন্টা ব্যাপি সভাটি অনুষ্ঠিত হয় জানিয়ে অধ্যাপক ড. ফখরুল ইসলাম বলেন, যেহেতু বিশ্ববিদ্যালয়ের চলতি দায়িত্বে উপাচার্য থাকায় শিক্ষা পরিষদের সভা এখন আয়োজন করা সম্ভব হচ্ছে না সেকারণে পরবর্তী শিক্ষা পরিষদের সভায় বিষয়টি রিপোর্ট করা হবে এ সাপেক্ষে সিদ্ধান্তগুলো গৃহিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আতাউর রহমান ৩ জুন, ২০২১, ৪:০২ পিএম says : 0
আজ ০৩/০৬/২০২১ তারিখ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান এর বক্তব্য শুনলাম। তিনি জানিয়েছেন তিনি কোন নোটিশ / নির্দেশনা পাননি। তাই উনারা অনলাইন বা সরাসরি কোন ক্লাস পরীক্ষা নিতে পারবেন না। চেয়ারম্যান মহোদয় ছাত্র ছাত্রী দের ব্যবসা শুরু করার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য নাম মাত্র ২/১ টি অনলাইন ক্লাস হতো, গত মার্চ মাস থেকে পরিবেশ বিজ্ঞান বিভাগের অন লাইন ক্লাসও বন্ধ করেছে। এসব দেখার কি কেউ নেই????????.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন