বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় সিয়াম হত্যার দায় স্বীকার সৎ পিতার

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর হরিণটানা থানাধীন কৈয়া বাজার এলাকায় ৫বছর বয়সের শিশু সিয়াম হত্যাকা-ের ঘটনায় নিজের দায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে সৎ পিতা আবু সাইদ সরদার। গতকাল সোমবার খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবাল ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দী রেকর্ড করেন। হরিণটানা থানা পুলিশ গতকাল আবু সাইদকে আদালতে হাজির করলে তিনি এ স্বীকারোক্তি দিয়েছেন।
মামলার তদন্ত কর্মকর্তা হরিণটানা থানার এস আই সাব্বির হোসেন এ জবানবন্দির বরাত দিয়ে বলেন, শিশু সিয়াম তার মা রাশিদা বেগমের অনুপস্থিতিতে ঘরে বসে কান্নাকাটি ও দুষ্টুমি করায় সৎ পিতা আবু সাইদ সরদার চর- থাপ্পর মারলে শিশুটির বুকে আঘাতপ্রাপ্ত হয়ে নিহত হয়েছে। গতকাল আদালতে ঘাতক আবু সাইদ তা স্বীকার করে জবানবন্দী দিয়েছে।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গত রোববার বিকেল ৫ টার দিকে রাশিদা বেগম শিশু সিয়ামকো বাসায় রেখে হরিণটানা থানাধীন কৈয়া বাজারে বাজর করতে যান। এসময় বাসায় শিশুটিকে একা পেয়ে তার সৎ পিতা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার ছাত্তার সরদারের ছেলে আবু সাইদ সরদার (২৭) চড়-থাপ্পর দিলে অবুঝ শিশু সিয়াম আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
এরপর ঘাতক আবু সাইদ শিশুটিকে ফেলে পালিয়ে যায়। তার মা বাজার থেকে ফিরে বাসায় এসে শিশুপুত্রকে পড়ে থাকতে দেখে দ্রুত স্থানী ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে সুরতহাল শেষে খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এঘটনায় রবিবার রাতেই নিহত শিশুর মা রাশিদা বেগম বাদী হয়ে হরিণটানা থানায় হত্যা মামলা দায়ের করেন।
হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মিজানুর রহমান জানান, গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে ডুমুরিয়া থেকে পালিয়ে যাওয়া ঘাতক আবু সাইদকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকা-ের বিষয়ে পুলিশকে তথ্য দিয়েছে। গতকাল সোমাবার তাকে আদালতে সোপর্দ করা হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন