শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংসসহ আটক ১

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৮:১৮ পিএম

বরগুনার পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংসসহ গোলাম সরোয়ার হাওলাদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) ভোরে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীর বলেশ্বর নদীর পাড় থেকে তাকে আটক করা হয়।

আটক গোলাম সরোয়ার হাওলাদার উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামের মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গী ইউনুস হাওলাদার, ছগির চৌকিদার ও ফিরোজ হাওলাদার পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

আটক গোলাম সরোয়ার জানায়, ৩দিন আগে তাকে ইউনুস ও ছগির বাবুর্চি হিসেবে ট্রলারে কাজ করার জন্য নদীতে মাছ শিকার করতে নিয়ে যায়। পরে সুন্দরবনের পাশে ট্রলারসহ তাকে রেখে ইউনুস, ছগির ও ফিরোজ ৪টি হরিণ শিকার করে নিয়ে আসে। এ বিষয়ে কিছুই জানেন না বলেও জানান তিনি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাথরঘাটা থানার এসআই (উপ-পরিদর্শক) আলী দক্ষিণ চরদুয়ানী এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকার সেলিম মৃধার স' মিলের (করাতকল) পাশ থেকে গোলাম সরোয়ারকে আটক করে বস্তা ভর্তি ২০ কেজি হরিণের মাংস জব্দ করেন। এসময় তার সঙ্গী ইউনুস, ছগির ও ফিরোজ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, আটক গোলাম সরোয়ারের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন