শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আরডি ফুড ও ফার কেমিক্যালের বোর্ড সভা ২৫ সেপ্টেম্বর

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি রংপুর ডেইরী ও ফুড প্রোডাক্টস লিমিটেড (আরডি ফুড)। ঘোষণা অনুযায়ী আগামী ২৫ সেপ্টেম্বর (রোববার) অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, ওইদিন বিকেল ৩টায় কোম্পানির প্রধান অফিসে এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় জানুয়ারি-জুন ’১৬ পর্যন্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লিস্টিং রেগুলেশন ১৯(১) ধারা অনুযায়ী এ সভা করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ঘোষণা অনুযায়ী ২৫ সেপ্টেম্বর (রোবাবার) অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, ওইদিন বিকেল ৪টায় কোম্পানির প্রধান কার্যালয়ে এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।
উল্লেখ্য, ২০১৪ সালে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি বিনিয়োগকারীদের গত বছর ২৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। -ওয়েবসাইট

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন