শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকদের ভয় দেখাতে এলো ‘দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ২:৩৩ পিএম

দর্শকদের ভয় দেখাতে আসছে 'দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট' । পিশাচ বা প্রেতাত্মার খোঁজে ফের নতুন কেস পেয়েছে এডওয়ার্ড এবং লরেন ওয়ারেন। আজ (৪ জুন) মুক্তি পেয়েছে কনজিউরিং সিরিজের তিন নম্বর ছবি 'দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট'। ১৯৮১ সালে একটি হত্যা মামলায় জড়িয়ে পড়া আর্নে জনসনের জীবনের অলৌকিক ঘটনাকে নিয়েই তৈরি হয়েছে 'দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট' ছবিটি। পরিচালক মাইকেল কেভস্-এর দাবি কনজিউরিং সিরিজের এই ছবিটিই নাকি সবচেয়ে ভয়ের।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল কনজিউরিং-২। প্রায় তিন বছর অপেক্ষার পর এল তিন নম্বর সিরিজ। ১৯৮১ সালে হত্যার অপরাধে আর্নে জনসন নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। যদিও যুবকের দাবি ছিল যে সে হত্যা করেনি। কেউ জোর করে তাকে দিয়ে হত্যা করিয়েছে। তদন্তে নেমে জানা যায় যে ওই যুবকের জীবনে ঘটে গেছে নানা অলৌকিক ঘটনা। আর যেখানেই অলৌকিক ঘটনা সেখানেই উপস্থিত হয় এড এবং লরেন ওয়ারেন জুটি। ভূতে পাওয়া যুবককে বাঁচাতে সমস্ত রকমের অলৌকিক শক্তিকে নির্মূল করার পণ নেয় তাঁরা। এগিয়ে চলে গল্প। ট্রেলারে এড এবং লরেনের ভূমিকায় যথাক্রমে প্যাট্রিক উইলসন এবং ভেরা ফার্মিগাকে দেখা যাচ্ছে স্বমহিমায়। পিশাচের খোঁজে তদন্তে নেমেছে তারা। ধৃত আর্নে-কে নির্দোষ প্রমাণের চেষ্টা চলছে।

বলাবাহুল্য ছবির ট্রেলারটি বেশ ভয়ানক। ব্যাকগ্রাউন্ড স্কোরের কারণে ভৌতিক পরিবেশ আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে। তিনটি অ্যানাবেল, দ্য নান এবং দুটি কনজিউরিং-এর পর এটি কনজিউরিং বিশ্বের সাত নম্বর ছবি। ফলে ছবি মুক্তি নিয়ে ভূত-প্রেমীদের আগ্রহ এখন তুঙ্গে। বক্স অফিসেও ছবিগুলির বাজার এককথায় অসাধারণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন