শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো ভাঙ্গার এক নারী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৪:৫৯ পিএম

ফরিদপুরের ভাঙ্গা থানা পুলিশ উপজেলার পৌরসদরের চৌধুরীকান্দা সদরদী গ্রাম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে। ওই নারীর নাম রুনা বেগম (৩৫)। তার স্বামীর নাম শেখ জালাল। শুক্রবার (৪ জুন) ভোরে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রুনা। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রুনা বেগম বিদেশে থাকতো। মাস খানেক আগে সে দেশে আসে। স্বামীর সাথে বনিবনা ছিলানা রুনা বেগমের। মাঝেমধ্যেই তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হতো। ১০-১২ দিন আগে স্বামী শেখ জালালকে বাড়ি থেকে বের করে দেয় স্ত্রী রুনা। এ নিয়ে আত্বীয় স্বজনদের সাথে বিবাদ হয়। পারিবারিক কলহ থেকে এমন ঘটনা হতে পারে বলে জানান কেউ কেউ।

এ ঘটনায় তদন্তকারী অফিসার এসআই মজিবুর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রুনা বেগম তার স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার গায়ে কোন আঘাতের চিহৃ ছিল না। তিনি বলেন, রুনার মরদেহ শুক্রবার বেলা ১১টায় তার ঘর থেকে উদ্ধার করা হয়। লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন