মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের কাঞ্চন ব্রিজ এলাকায় মোবাইল কোর্টের অভিযান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৬:৩৬ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় ৩ জুন দুপুর ১২টা হতে বিকাল ৫টা পর্যন্ত র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর, এর একটি আভিযানিক দল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নৌ পরিবহন অধিদপ্তর, ঢাকা এর মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রিজ এলাকায় অবৈধভাবে বাংলাদেশ নৌ আইন অমান্য করে নৌকা/ট্রলার পরিচালনার দায়ে ২৩ জনকে সর্বমোট ৯,১০,০০০/-টাকা জরিমানা প্রদান করা হয় এবং জরিমানাকৃত ব্যক্তিদের বিবরণ নিম্নরূপ:
মোঃ রাজ মিয়া (৩২), ২। হরমুজ সরকার (৪০) ৩। মোঃ আউয়াল মিয়া (৩২), ৪। রফিকুল ইসলাম (৩২), ৫। শিকুল ইসলাম (৩৬), ৬। মোঃ আরমান আলী (৩৭), ৭। মোঃ সূর্য (৩২), ৮। মোঃ নাননা মিয়া (৩২), ৯। সান্ত মিয়া (৩২), ১০। কামাল (৩২), ১১। সোহেল মিয়াঁ (২৯), ১২। মোঃ ইউনুস (৩৫), ১৩। সাবিবর (৩৩), ১৪। লিয়াকত ফকির (৩৩), ১৫। মঞ্জুরুল আলম (২৮), ১৬। আমির হোসনে ভূঁইয়া (৩২) ১৭। মোঃ শরিফুর (৩৯), ১৮। বাবু মিয়া (৩২) ১৯। তৌহিদ (৩০) ২০। বিল্লাল (৩৫) ২১। ইসমাইল সাধু (২৯) ২২। মিজানুর রহমান (৩৯) ২৩। বাদল মিয়া (২৯) এদের প্রত্যেকের জেলা নারায়ণগঞ্জ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন