সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর মায়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১২:০২ এএম

 সাবেক মন্ত্রী, ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম কর্নেল (অব.) এমএ মালেকের সহধর্মিনী এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মাতা ফৌজিয়া মালেকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ জুমা সদর উপজেলার নিজ গ্রামের শুভ্র সেন্টারে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মায়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ সভাপতি ও পৌর মেয়র রমজান আলী, মন্ত্রীর স্ত্রী বিডি থাই গ্রæপের চেয়ারম্যান শাবানা মালেক, বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রুবিনা হামিদ, ছেলে মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক, মেয়ে মানিকগঞ্জ ডায়াবেটিস সমিতির সহ সভাপতি সিনথিয়া মালেক, সাবিরা মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমূখ।
এ সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমার মা কয়েকটি স্কুল, কলেজ, মসজিদ, কমিউনিটি ক্লিনিকের জন্য জমি দান করেছেন। যখন যে যা চাইতো তিনি দিয়ে দিতেন। এসময় তিনি তার মহিয়সী মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন