বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফাইভ জি মামলা খারিজ করে জুহিকে আদালতের জরিমানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১১:২৯ এএম

ফাইভ-জি টেকনোলজি নিয়ে গত কয়েকদিন ধরে খবরের শিরোনামে ছিলেন অভিনেত্রী জুহি চাওলা। ফাইভ-জির বিরুদ্ধে সম্প্রতি মামলা দায়ের করেছিলেন জুহি। শুক্রবার (৪ জুন) সেই মামলা খারিজ করে দিল দিল্লি হাইকোর্ট। উপরন্তু অভিনেত্রীর উপর ২০ লক্ষ টাকার জরিমানাও চাপিয়েছে আদালত।

মামলার শুনানিতে দিল্লি হাইকোর্ট জানায়, জুহির দায়ের করা মামলায় খুব কম তথ্যই রয়েছে যা সঠিক। বাকি সব কিছুই অনুমানের ভিত্তিতে বলেছেন তিনি ও সন্দেহ প্রকাশ করেছেন। সেই সঙ্গে জুহিকে আদালত এও নির্দেশ দিয়েছে এক সপ্তাহের মধ্যে ২০ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারের জন্য এই অর্থ ব্যবহার হবে বলে জানানো হয়েছে আদালতের পক্ষ থেকে।

ফাইভ-জি ওয়্যারলেস টেকনোলজির দরুন মানুষ, পশুপাখি ও পরিবেশের ক্ষতিসাধন হওয়ার সম্ভাবনা রয়েছে, এই মর্মে মামলা দায়ের করেছিলেন জুহি। কিন্তু আদালত এই মামলা খারিজ করে দিয়ে জানিয়েছে, আইনি প্রক্রিয়ার ভুল ব্যবহার করেছেন মামলাকারী। শুনানিতে আদালত জানিয়েছে, শুধু মাত্র প্রচারের জন্যই মামলা দায়ের করেছিলেন জুহি। আদালতে ভিডিও কনফারেন্সে শুনানির লিঙ্কও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন জুহি। এতে বারংবার বাধার মুখে পড়ে শুনানির প্রক্রিয়া।

জুহি সোশ্যাল মিডিয়ায় শুনানির লিঙ্ক শেয়ার করায় একাধিক বার সমস্যার সৃষ্টি হয় শুনানির প্রক্রিয়ায়। শুনানির মাঝে অভিনেত্রীর ছবির গান গেয়ে ওঠেন অনেকে। শুনানি শুরু হতেই এক ব্যক্তি প্রশ্ন করে ওঠেন, জুহি ম‍্যাম কোথায়। আদালতের পক্ষ থেকে তাকে চুপ করতে বলা হলে তিনি পালটা চেঁচিয়ে ওঠেন। জুহি নিজেও উপস্থিত ছিলেন শুনানিতে। তিনবার শুনানিতে বাধা সৃষ্টি হওয়ায় বিচারপতিও সতর্ক করেন ওই ব্যক্তিদের। শেষপর্যন্ত মামলা স্থগিত রাখা হয় সেদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন