শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ইউটিউবে জনপ্রিয়তায় সবচেয়ে এগিয়ে মেহজাবীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৩:৩৬ পিএম

বর্তমান সময়ে টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন মেহজাবীন চৌধুরী। যিনি কিনা ঠিকমতো বাংলা বলতে পারতেন না, মেধাকে কাজে লাগিয়ে তিনিই আজ সবার প্রিয় মেহজাবীন। এবার ইউটিউবের ভিউ বিচারের দিক থেকেও সবার চেয়ে এগিয়ে রয়েছেন। বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেত্রী, যার ২৫টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, যা এখন পর্যন্ত কোনো অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

এ বিষয়ে উচ্ছ্বসিত মেহজাবীন চৌধুরী বলেন, ‘দর্শক আমার কাজ দেখেন, এতে আমি অনেক খুশি। আমার কাজ দেখার পর তারা নানাভাবে প্রতিক্রিয়া জানান। তাদের এ ভালোবাসা ভালো কাজের অনুপ্রেরণা দেয়। তাদের এই ভালোবাসা যেন সবসময় পাই, এটাই কামনা। আমি আজকের মেহজাবীন হয়েছি দর্শকদের ভালোবাসার কারণে। ভালো কাজের জন্য তারা প্রতিনিয়ত উৎসাহ দিয়ে যাচ্ছেন। আর আমিও সেটাই চেষ্টা করছি।’

কোটি ভিউয়ের এসব নাটক হলো—‘বড় ছেলে’, ‘বুকের বাঁ পাশে’, ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’, ‘টম অ‌্যান্ড জেরি’, ‘সাইন্সের মেয়ে আর্টসের ছেলে’, ‘যদি তুমি জানতে’, ‘ভালো থেকো তুমিও’, ‘মিস্টার অ‌্যান্ড মিস চাপাবাজ’, ‘ফটোফ্রেম’, ‘ভাই প্রচুর দাওয়াত খায়’, ‘শেষটা সুন্দর’, ‘অ্যাপয়েনমেন্ট লেটার’, ‘গোলাপি কামিজ’, ‘ফার্স্ট লাভ’, ‘আমার বউ’, ‘শিল্পী’, ‘লাভ ভার্সেস ক্রাশ’, ‘আনএক্সপেক্টেড স্টোরি’, ‘ক্যান্ডি ক্রাশ’, ‘শুধু তুমি’, ‘পার্টনার’, ‘তোমার অপেক্ষায়’, ‘গল্পটি তোমারই’, ‘বউ ও ফ্যাশন’।

মেহজাবীন চৌধুরী অভিনীত আরো ১১টি নাটকের ভিউ নব্বই লাখ ছাড়িয়েছে। ৮০ লাখ ছাড়িয়েছে আরো ৬টি নাটক। তা ছাড়াও এ অভিনেত্রীর ৯৬টি নাটকের ভিউ অর্ধ কোটি পেরিয়েছে।

মেহজাবীনই বাংলাদেশের প্রথম অভিনেত্রী যার নাটক ‘বড় ছেলে' ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিল এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিল। বাংলা নাটক ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেওয়া এ নায়িকাই ১ থেকে শুরু করে টানা ২৫টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছেন। প্রথম ৫টি, ১০টি এবং ১৫টি নাটকের কোটি ভিউয়ের রেকর্ডও ছিল এ অভিনেত্রীর দখলে। সে ধারাবাহিকতায় কোটিতে ২৫ ছুঁয়ে সাফল্যের মুকুটে নতুন পালকে যোগ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন