বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে একই দিনে দুই নারীর লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৬:১৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে এক দিনে দুই নারীর লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। এ ব্যাপারে রোববার সখিপুর থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ওই দুই নারীর মধ্যে একজন হলেন আরজিনা আক্তার (২৬), পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকার দক্ষিণ আফ্রিকা প্রবাসী ফরিদ হোসেনের স্ত্রী এবং অপরজন আমেনা বেগম (৬৫) উপজেলার পাহাড়কাঞ্চনপুর গ্রামের মৃত মরগব আলীর স্ত্রী।

সখিপুর থানা-পুলিশ সূত্রে জানা যায়, গৃহবধূ আরজিনা অভিমান করে আজ সকালে তার স্বামীর বাড়িতে গলায় ফাঁসি দেন। ওই বাড়ির লোকজন ফাঁসির মঞ্চ থেকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আরজিনাকে মৃত ঘোষণা করেন।

নিহত আরজিনার বাবা আনোয়ার হোসেন বলেন, মেয়েটি আত্মহত্যা করেছে না তাঁকে পরিকল্পিতভাবে কেউ হত্যা করেছে এটা আমি বুঝতে পারছি না।
ময়নাতদন্তের ফলাফলে হত্যার বিষয়টি স্পষ্ট হলে পরবর্তীতে আইনের আশ্রয় নেওয়া হবে। এদিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দ আলী জানান, বৃদ্ধা ও বিধবা আমিনা পারিবারিক কলহে গতকাল শনিবার সন্ধ্যায় বিষপান করেন। রাতেই বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বেলা ১২টায় তিনি ওই হাসপাতালেই মারা যান।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, রোববার দুপুরে নিহত আরজিনার বাবা আনোয়ার হোসেন ও নিহত বৃদ্ধার ছেলে আমিনুর রহমান বাদী হয়ে পৃথক দুটি অপমৃত্যুর মামলা করেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন