বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরগুনায় বসতঘরে আগুন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৬:৪৫ পিএম

বরগুনা পৌর শহরে পূর্ব শত্রুতার জের ধরে পরিবারসহ পুড়িয়ে মারার জন্য বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডের আমতলারপাড় মাহাফুজা বেগমের বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আগুন লাগানোর সময় তাদের বাড়িতে কেউ না থাকায় কারণে তারা মৃত্যুর থেকে বেঁচে যায়। অনেক বছর যাবত তাদের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব চলতেছিল। একবার তারা মাফুজা কে মেরেছিল। তবে যাদের সাথে শত্রুতা রয়েছে তারাই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। ক্ষতিগ্রস্থ মাহফুজা বেগম জানান, পূর্বপরিকল্পিত ঘটনা এটি। এর মূল উদ্যেশ্য আমাদেরকে সর্বস্বান্ত করা। এই ঘটনায় অন্তত ১২ লক্ষ টাকা সমপরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবী করেন তিনি। সঠিক তদন্তের মাধ্যমে এই ঘটনার আমি সুষ্ঠু বিচার চাই প্রশাসনের কাছে।


এ বিষয়ে অভিযুক্ত শাহজাহান সেন্টু ও তার ছেলে মোঃ আলীম (৩০) ও মোঃ আল আমীন (৩৩) তাঁর পরিবারের বক্তব্য নিতে চাইলেও তাদেরকে পাওয়া যায়নি।


অগ্নিকান্ডের ৩৬ ঘন্টা অতিবাহিত হওয়ার পর ঘটনার বিবরণ সম্পর্কে মুঠোফোনে জানতে চাইলে বরগুনা থানা অফিসার ইন চার্জ কে. এম. তারিকুল ইসলাম জানান, বর্তমান সময়ে গ্রামাঞ্চলে ব্যক্তিগত আক্রোশ মেটাতে এমন অপ্রীতিকর ঘটনা অনেকটা কমে এলেও বরগুনায় এই ঘটনাটি অনেকটা ন্যাক্কারজনক। এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন