ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পলাতক সাজাপ্রাপ্ত আসামীকে হেরোইনসহ আটক করলো গোয়েন্দা পুলিশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৭:১৭ পিএম

রাজশাহীতে হেরোইনসহ যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক একব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। রোববার দুপুরে তাকে গ্রেপ্তার করে আরএমপি ডিবি পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম রোববার দুপুরে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গোদাগাড়ী হতে একজন মাদক ব্যবসায়ী বেশকিছু হেরোইন নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে দামকুড়া থানার ন্যাশনাল পেট্রোল পাম্পের সামনে অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে পৌঁছা মাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃত আসামী লাল মোহাম্মদ (৫৫) পালানোর চেষ্টা করে। পরবর্তীতে এসআই মোঃ মাহফুজুর রহমান তার টিমের সদস্যদের সহায়তায় তাকে আটক করে। এসময় আটককৃত আসামীর কাছে থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামী লাল মোহাম্মদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ইতিপূর্বে ১০০ গ্রাম হেরোইনসহ গোদাগাড়ী থানায় আটক হয় এবং উক্ত মামলায় তাহার যাবজ্জীবন কারাদন্ড হয়েছিল। আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন