বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুই মাসেও সন্ধান মেলেনি অপহৃত শিশু খাদিজার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৯:০৩ পিএম

সুদীর্ঘ দুই মাসেও সন্ধান মিলেনি পাঁচ বছরের শিশু চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ছোট তুলা গ্রামের সাব্বির হোসেন আব্দুল্লাহ ও ফাতেমা আক্তার দম্পতির সন্তান খাদিজা আক্তার মায়ার। অজানা শঙ্কায় চরম উৎকণ্ঠায় দিন কাটছে তার স্বজনদের। শিশুটির কোনো খোঁজ না পেয়ে পাগলপ্রায় তার বাবা-মা। খাদিজাকে ফিরে পেতে মরিয়া তার পরিবার। শিশুটির খোঁজে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। অচিরেই শিশুটির সন্ধান পাওয়া যাবে বলে আশাবাদী তারা।

একমাত্র সন্তানকে হারিয়ে শোকে কাতর তার মা। মেয়ের পরনের কাপড় স্পর্শ করে তাকে ছুয়ে দেখার অনুভূতি নিচ্ছেন। সন্তানের কথা স্মরণ হতেই চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়ছে নিচে। ১১ এপ্রিল নিজ বাড়ির উঠানে খেলাধুলা করার সময় হঠাৎ করেই উধাও হয়ে যায়। ঘটনার দিনই নিখোঁজ শিশুর মা ফাতেমা আক্তার বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন। পরে সন্দেহজনক দুই যুবককে আসামি করে অপহরণ মামলা করা হয়। চলতি মাসের শুরুর দিকে এই মামলার দুই আসামি রবিউল আলম ও তার ভাই ফরহাদকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েক দিন আগে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিখোঁজ শিশু খাদিজার মা ফাতেমা বলেন, এর আগে তার কাছে ৫০ হাজার টাকা ধার চেয়েছিল অভিযুক্তরা। সেই টাকা না পেয়ে প্রতিবেশী রবিউল আলম (২৫) ও তার ভাই মো. ফরহাদ (৩০) ক্ষুব্ধ হয়ে অপহরণ করেছে তার শিশুকে। দাদি নাজমুন নাহার শেফালী ও দাদা শাজাহান কবির বলেন, খাদিজাকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছেন তার পরিবারের সদস্যরা। কতদিন হয়ে গেছে খাদিজার খোঁজ নেই। আমরা দ্রুত খাদিজার সন্ধান চাই। শুধু পরিবারের সদস্যরাই নয়, নিখোঁজ শিশু খাদিজাকে খুঁজে বের করার দাবি জানান এলাকাবাসীরাও। পুলিশ সুপার মিলন মাহমুদ গণমাধ্যমকে বলেন, নিখোঁজ শিশুকে খুঁজে পেতে সব রকম চেষ্টাই করা হচ্ছে। মামলার তদন্তে অনেক তথ্য পেয়েছেন তারা। ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অচিরেই খাদিজাকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিতে পারব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৭ জুন, ২০২১, ২:৫৩ এএম says : 0
ইনসআললাহ এই ছোট মেয়ে টা যেন পাওয়া যায় আমরা সবাই মিলে দোয়া করি।মাশাআললাহ বহু সুন্দর মায়াবি একটি মেয়ে। আল্লা তাকে হেফাজত করুন এবং তাহার মায়ের কোলে তাকে ফিরিয়ে দিন আমিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন