শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কাউন্টি নয়, পিএসএল খেলবেন রশিদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৩ এএম

ফের মাঠে গড়াচ্ছে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা। তাই সাসেক্সের সঙ্গে চুক্তি করলেও কাউন্টি না খেলে পিএসএলের বাকি অংশ খেলবেন বলে জানালেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান।

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে টুর্নামেন্ট শুরুর কিছুদিন পরই অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয় পিএসএল। এরপর অনেক জল্পনা-কল্পনার পর আরব আমিরাতে টুর্নামেন্টের বাকি অংশ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

আগামী ৯ জুন থেকেই ফের মাঠে গড়াবে পিএসএলের খেলা। আর সেখানে অংশগুহণের জন্যই সাসেক্সকে না করে দিয়েছেন রশিদ। এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রশিদ বলেছেন, ‘দুর্ভাগ্যবশত পিএসএলের এবারের আসরে আমি মাত্র দুই ম্যাচ খেলতে পেরেছি। এরপর জাতীয় দলের ডাকে চলে যেতে হয়েছে। এখন আবার আমার সামনে সুযোগ ছিল ইংল্যান্ডে থাকার। তবে আমি পিএসএল খেলতে এসেছি।’

তিনি আরও বলেন, ‘এক্ষেত্রে সাসেক্সকে ধন্যবাদ জানাই তারা আমার অবস্থা বুঝতে পেরেছে। কারণ আমাকে কাউন্টি পাঁচ ম্যাচ মিস করা অথবা পিএসএলের বাকি ম্যাচগুলো খেলার মধ্যে একটা বেছে নিতে হতো। আমার কাছে পিএসএলে খেলাই ভালো মনে হয়েছে। কারণ সমর্থকরা আমাকে এখানে চায়।’

উল্লেখ্য, পাকিস্তান সুপার লিগে এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে করাচি কিংস। তবে শীর্ষ চার দলের সংগ্রহই ৬ পয়েন্ট করে। রানরেটে এগিয়ে থাকায় ৫ ম্যাচে ৬ পয়েন্টে প্রথম অবস্থানে করাচি। এছাড়া সমান ম্যাচে দুই, তিন এবং চার নম্বরে যথাক্রমে রয়েছে পেশোয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড এবং লাহোর কালান্দার্স।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন