মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জ শহরের নিমতলীতে গৃহবধু সংঘবদ্ধ ধর্ষণের শিকার : গ্রেফতার ২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৪:১৬ পিএম

শহরের নিমতলীতে দুই সন্তানের জননীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই অভিযোগের প্রেক্ষিতে ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মিঠু চন্দ্র দাস (৩৮) ও আবু চন্দ্র সুত্রধার(৪৫)। তারা নগরীর বাপ্পী চত্তর এলাকার কার্তিকের ছেলে ও মৃত পশুরাম চন্দ্র সুত্রধার ছেলে।

রবিবার (৬ জুন) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ জুন) রাত সাড়ে ১০টায় মিঠু চন্দ্র দাস ভূক্তভোগী নারী দুই সন্তানের জননীকে কাজের কথা বলে নিমতলী তার থাই গ্লাসের দোকানে আসতে বলে। মিঠুর এমন সংবাদের পর ভুক্তভোগী নারী রাত ১১টায় তার দোকানে আসলে মিঠু ও তার সহযোগী অজ্ঞাতনামা ২ জন ব্যক্তি ওই নারীকে নিমতলী এলাকার জনৈক বদিউজ্জমানের ৪র্থ তলার বাড়ীর তৃতীয় তলার একটি কক্ষে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে।
রাত ২টায় অসুস্থ অবস্থায় গৃহবধুকে বিল্ডিং এর নিচে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় গণধর্ষণের শিকার ওই নারী কিছুটা সুস্থ হয়ে রবিবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেছেন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানিয়েছেন, আমরা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে একজনকে আটক করি। পরে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে মধ্যরাতে আরেকজনকে আটক করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন