শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীর বাড্ডা থেকে আনসার আল ইসলামের এক সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৫:৫৮ পিএম

রাজধানীর দক্ষিণ বাড্ডা থেকে নিষিদ্ধ সংগঠর ‘আনসার আল ইসলামের’ সাইবার ও দাওয়াতি শাখার এক সদস্যকে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিউ)। তার নাম মো. সোহেল ওরফে শফিউল্লাহ। রবিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার বিকালে এন্টি টেররিজম ইউনিটের মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস বিভাগের সহকারী পুলিশ সুপার (এএসপি) ওয়াহিদা পারভীন এ তথ্য নিশ্চিত করে জানান, রাজধানীর দক্ষিণ বাড্ডার আলাতুন নেছা স্কুল রোডে ‘হাফিজ শফিউল্লাহ জেনারেল স্টোর’ থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সক্রিয় সদস্য মো. সোহেল ওরফে শফিউল্লাহকে গ্রেফতার করেছে এটিউ। এ সময় তার কাছ থেকে জঙ্গিকাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন ও বেশ কিছু উগ্রবাদী মতাদর্শের বই ও চারটি হাতে লেখা ডায়েরি জব্দ করা হয়েছে।

তিনি জানান, গ্রেফতার শফিউল্লাহ জেনারেটর ব্যবসার আড়ালে উগ্রবাদী প্রচার প্রচারণায় সক্রিয় থাকতো। সে দেশে-বিদেশে অবস্থানরত ‘আনসার আল ইসলাম’ এর সদস্যদের সঙ্গে এনক্রিপ্টেড গ্রুপে যোগাযোগ রক্ষা করে আসছিলো। গ্রেফতার শফিউল্লাহর বিরুদ্ধে বাড্ডা থানায় সন্ত্রাসবিরোধী আইন ধারা একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৭ জুন, ২০২১, ৬:২৭ পিএম says : 0
O'Murtars ruler don't play any more natok, we are fed up. In Islam there is no ansarullah team, awami league, BNP.. In Islam, Islam is the Group and Member is Muslim, there is not two group, our Allah is one, Qur'an is One is and our Prophet [SAW] is one. Where there is two group then they will fight for power and they will srart to loot our money which is the the current ruler is doing, killing us, gum us, lodging false case, arresting Alem's.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন