বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেতাকর্মীরা চাইলেই খালেদা জিয়া মুক্তি পাবেন: গয়েশ্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৭:২৪ পিএম

ফাইল ছবি


দলের নেতাকর্মীরা চাইলেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, আমরা চাইলে বেগম খালেদা জিয়ার মুক্তি হবে, তারেক রহমান দেশে ফিরে আসবেন। তাই খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে ঐক্যবদ্ধ হতে হবে। আমি খালেদা জিয়ার পক্ষ থেকে আরেকটি যুদ্ধ করতে বলব।

সোমবার জাতীয় প্রেসক্লাবে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

দেশের স্বাধীনতা সংগ্রামে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের অবদান তুলে ধরে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জিয়াউর রহমান প্রথমে পাকিস্তান সেনাবাহিনী থেকে বিদ্রোহ ঘোষণা করে নিজেকে প্রেসিডেন্ট দাবি করে স্বাধীনতা ঘোষণা করেন। পরবর্তীতে আবার শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা করেন। তিনি শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় স্বাধীনতা ঘোষণা করেননি।

আয়োজক সংগঠনের আহ্বায়ক রমিজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন