মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শহীদ জিয়ার ৪০তম শাহাদাত বার্ষিকী : সিলেট জেলা ও মহানগর বিএনপির আলোচনা বুধবার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৮:০৬ পিএম

বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উক্ত আলোচনা সভা আগামী (বুধবার) বিকেল ৪ টার সময় নগরীর তাতীপাড়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করবেন সিলেট বিভাগের আলোচনা সভার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের মধ্য থেকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সিলেট বিভাগের আলোচনা সভার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের মধ্য থেকে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা: এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন।

যথা সময়ে উপস্থিত থেকে আলোচনা সভাকে সফল করার জন্য জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন