মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ আনা হয়েছে

সংবাদ সম্মেলনে সাবেক এমপি রানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানা সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে আনা অভিযোগের প্রতিবাদ জানালেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য দেন।
আমানুর রহমান খান রানা বলেন, গত ১ জুন সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্রমূলক অভিযোগ আনা হয়েছে। তিনি বলেন, আমি নাকি তপন রবিদাস নামে এক ব্যক্তিকে রিভলবার ঠেকিয়ে হত্যার হুমকি প্রদান করেছি। এমনকি ২৪ ঘণ্টার মধ্যে তাকে শহর ছেড়ে চলে যেতে বলেছি। তথ্যটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। প্রকৃতপক্ষে তপন রবিদাস নামে কোনো ছেলেকে আমি চিনি না। কখনো দেখিও নাই। এটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক সাজানো নাটক, যার কুশীলবরা পর্দার আড়ালে রয়েছেন।
এদিকে, এই সংবাদ সম্মেলন চলাকালে টাঙ্গাইল প্রেসক্লাবের নিচে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক মোতালেব হোসেন, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মো. শাহজাহান, দেওপাড়া ইউপি চেয়ারম্যান মাইন উদ্দিন তালুকদার, লোকেরপাড়া ইউপি চেয়ারম্যান শরিফ হোসেন, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্বাস আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসতিয়াখ আহমেদ রাজীব প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন