শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে বিয়ের দাবিতে এক সন্তানের জননী প্রেমিকের বাড়ীতে অনশন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৯:২১ পিএম

টাঙ্গাইলের সখিপুর কালিয়া গ্রামে বিয়ের দাবিতে এক সন্তানের জননী প্রেমিকের বাড়ীতে অনশন করছেন তিন দিন যাবৎ। শনিবার সকালে উপজেলার কালিয়া আজগরিয়া মাদ্রাসার পাশে ওই নারী বিয়ের দাবিতে লুৎফর রহমান এর ছেলে প্রেমিক আরেফিন তানভীর (২৫) এর বাড়ীতে গেলে, প্রেমিক পালিয়ে যায়। তারপর ওই নারী প্রেমিকের বাড়ীতে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। ওই বাড়ীর লোকজন প্রাথমিক চিকিৎসা দিয়ে সারিয়ে তুলেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, কালিয়া আজগরিয়া মাদ্রাসার পাশে লুৎফর রহমান এর ছেলে আরেফিন তানভীর কচুয়া বাজারে স্টুডিও ব্যবসায়ী। একই ইউনিয়নের বড়চওনা গ্রামের শাহাদৎ হোসেনের মেয়ে ভাবনা আক্তার (২০) (প্রবাসীর স্ত্রী) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মেয়েটি প্রায় সময়-ই স্টুডিও তে যাতায়াত করতো, সেখান থেকেই সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর যাবৎ সে ধর্ষণ করে আসছে।ভাবনা আক্তার বিয়ের চাপ দিলে প্রেমিক আরেফিন তানভীর বিয়ে করতে রাজি না হওয়ায়, প্রেমিকের বাড়ীতে অনশন করেন। তারপর ওই নারী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই নারী প্রেমিকের বাড়ীতে-ই অবস্থান করছেন।

ভাবনা আক্তার আরো বলেন, আমি মরে গেলেও এই বাড়ী থেকে বের হবো না। আরেফিন তানভীর আমাকে বিয়ে না করলে আমি এই বাড়ীতেই আত্মহত্যা করবো।

কালিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান বলেন, আমি মেয়েটিকে তার নিজ বাড়ীতে চলে যেতে বলছি। দুই পরিবারের সাথে কথা বলে ভাল একটা সিদ্ধান্ত নেবো।মেয়েটি আমার কথা রাখে নি। মেয়েটিকে পাহারা দেওয়ার জন্য আমি একটা গ্রাম পুলিশকে দায়িত্ব দিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Dadhack ৭ জুন, ২০২১, ১০:২৭ পিএম says : 0
The government turned the country full of adultery and fornicator.
Total Reply(0)
Jakaria ৮ জুন, ২০২১, ৭:১২ এএম says : 0
She should have known that she was married and her husband is abroad for the benefit of his family including her. Her immoral and unethical activities drove her to this point. She deserves more punishment because her husband had fully trusted her but she became too greedy and abused her true duty as a faithful wife. If she commit suicide people should not feel sad but rather be happy. At least one dirty minded woman will decrease from the society. There's much more woman in the country like her and they all should be killed for damaging the authenticity of the society.
Total Reply(0)
ফরহাদ ৯ জুন, ২০২১, ৩:৩১ এএম says : 0
কামরুল চেয়ারম্যান তো আরেক ......., তিনি মেয়েকে বাড়িতে পাঠিয়ে দিতে চায় কেন? বেশি কথা না বলে বিয়ে পরিয়ে দেওয়া উচিৎ, ছেলেটার ভাব ছিলো অতিরিক্ত আর এই ছেলে মেয়ের সম্পর্ক ছেলের মা জানতো সবকিছু
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন