সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

একসঙ্গে নেশা করতেন সুশান্ত-রিয়া-সারা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১০:৩৮ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই উঠে আসে নানা চাঞ্চল্যকর তথ্য। মাদক সংক্রান্ত নানা তথ্য উঠে আসাতে তদন্তে নামে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। সম্প্রতি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী।

প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকার দাবি, সারা নাকি তাকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন। এমনকি জানা গিয়েছে, সেই সময় নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন সারা। বলতেন, নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একটা সময় নাকি তারা একসঙ্গে গাঁজা টানতেন বলেও জানা গিয়েছে। এই কথাই উঠে এসেছে রিয়ার বয়ানে।

শোনা যায়, গত বছর সুশান্ত কাণ্ডে সারা আলি খানকেও নাকি ডেকে পাঠায় এনসিবি। সেখানে সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন সারা। জানিয়েছেন থাইল্যান্ড ট্রিপের কথাও। কিন্তু সে সময় সারা নাকি জানিয়েছিলেন, তিনি মাঝেমধ্যে ধূমপান করে থাকলেও মাদক বা মারিজুয়ানা জাতীয় কিছু গ্রহণ করেননি কোনওদিন।

সূত্রের খবর মানলে, সারার সঙ্গে দূরত্ব বাড়ার পরই রিয়ার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক শুরু হয়। সুশান্তের মৃত্যুর কিছুদিন আগে পর্যন্তও রিয়া তার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। সুশান্তের মৃত্যুর মাদক যোগের অভিযোগেই রিয়াকে ২৮ দিন জেলে থাকতে হয়েছিল। রিয়ার ভাই সৌভিককেও গ্রেপ্তার করা হয়েছিল। দু’জনেই এখন জামিনে মুক্ত।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ই জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার ঝুলন্ত মৃতদেহ। সামনেই আসছে তার মৃত্যুবার্ষিকী। তবে এই দিনটি যতই না এগিয়ে আসছে ততই আবার আলোচনায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন