বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

কমলাপুরে মেট্রো রেলের নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:১০ পিএম

রাজধানীর মতিঝিলের কমলাপুর এলাকায় নয়ন শরীফ (১৮) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি মেট্রো রেল প্রকল্পের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৭ জুন) দিবাগত রাত পৌনে ১২টার দিকে কমলাপুরের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানা পুলিশের এসআই হাবিজ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে কমলাপুরের কবি জসীমউদ্দিন রোডের ৩ নম্বর বাসার একটি রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই হাবিজ উদ্দিন আরও বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নয়ন যে বাসায় ভাড়া থাকতেন সেটির মালিক রাকিবুল হাসান খান বলেন, সে চলতি মাসে আমার বাসা ভাড়া নেয়। সে মতিঝিলে মেট্রো রেলের সিকিউরিটি হিসেবে কর্মরত ছিলেন। রাতের খাবার খাওয়ার পর নিজের রুমে দরজা বন্ধ করে দেয়। পরে অনেকক্ষণ ডাকাডাকি করেও সে দরজা খুলছিল না। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

তিনি জানান, মৃত নয়নের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার তাড়াইল গ্রামে। তার বাবার নাম বাবু মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন