বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৩৬ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:৪৩ পিএম

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে ৩ জন মৃত্যু বরন করেছেন। মৃত ব্যক্তিদের মধ্যে মান্দা উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ১ জন এবং ধামইরহাট উপজেলায় ১ জন রয়েছে। সিভিল সাজর্ন অফিসের কন্ট্রোলরুম সূত্রে সিভিলসার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানিয়েছেন গত ২৪ ঘন্টায় এই মৃত্যু ও আক্রান্তের ঘটান ঘটেছে।

এই ২৪ ঘন্টায় নতুন করে ৩৬ ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় মোট জেলায় ৪৭৪ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। তাঁদের মধ্যে ৪৭২ ব্যক্তির এ্যান্টিজেন এবং ২ ব্যক্তির পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে। আক্রান্তের হার ৭ দশমিক ৫৯ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ২৫৪০ জন-এ। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৮ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন, নিয়মতপুর উপজেলায় ৭ জন এবং সাপাহার উপজেলায় ৪ জন।

এ সময় জেলায় নতুন করে মোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৩০ জনকে এবং কোয়েরনটাইন থেকে ছাড়পত্র য়ো হয়েছে ৩৩ জনকে। বর্তমারেন কোয়ারেনটাইনে রয়েছেন ১২৯৯ জন। আইসোলেশনে আছেন ২০ জন এবং হাসাপাতালে চিকিৎসাধীন আছেন ১১ জন।

এদিকে নওগাঁয় মঙ্গলবার ৬ষ্ঠ দিনেও যথারীতি নওগাঁ পৌরসভা এবং নিয়ামপুর উপজেলায় বিশেষ লকডাউন কঠোরভাবে পরিলক্ষিত হচ্ছে। জেলা সদর থেকে আন্তঃজেলা এবং আন্তঃউপজেলার সকল রুটে আজও পরিবহন চলাচল বন্ধ রয়েছে। তবে বিভিন্ন সড়কে রিক্সা ভ্যান মোটর সাইকেল ইত্যাদি যানবাহন চলাচল বৃদ্ধি পেয়েছে। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে পুলিশ ও জেলা প্র শাসন সর্বাত্মক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণল করেছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন