শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চিলমারী বন্দর নিয়ে গান গাইলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৫:২২ পিএম

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় কুড়িগ্রামের চিলমারী বন্দর নিয়ে গান গাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ মঙ্গলবার (৮ জুন) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি কক্ষে একনেক সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এ তথ্য জানান। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরিকল্পনামন্ত্রী বলেন, চিলমারী এলাকায় নদী বন্দর নির্মাণ প্রকল্পটি অনুমোদন দিয়েছে একনেক। এ প্রকল্পটি অনুমোদনের সময় প্রধানমন্ত্রী ‘ওকি গাড়িয়াল ভাই...’এই ভাওয়াইয়া গানটির কয়েকটি লাইন গান ।

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের ‘চিলমারী এলাকায় (রমনা, জোড়গাছ, নয়ারহাট) নদীবন্দর নির্মাণ’ প্রকল্পটি ২৩৫ কোটি ৫৯ লাখ টাকা খরচে ২০২১ সালের জুলাই থেকে ২০২৩ সালের ডিসেম্বর মেয়াদে বাস্তবায়ন করা হবে।

মঙ্গলবার ১০টি উন্নয়ন প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। প্রকল্পগুলোতে মোট ব্যয় হবে ৬ হাজার ৬৫১ কোটি ৩৪ লাখ টাকা। এর মধ্যে সরকার দেবে ৫ হাজার ২১৯ কোটি ৮১ লাখ টাকা, সংস্থার নিজস্ব অর্থায়ন ৭৯৮ কোটি ৩ লাখ টাকা এবং বিদেশি ঋণ ৬৩৭ কোটি ৫০ লাখ টাকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৮ জুন, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
ভাই এই দুনিয়াতে সুখ আর শান্তি আরামদায়ক সবকিছু সবাই চায়,যে কেউ যখন সুখে থাকে টাকা পয়সা উপার্জন করার রাস্তা আসে,সবাই গান অথবা কিছু না কিছু নিয়ে খুশি থাকেন,আমরা ও মাঝে মধ্যে খুশিতে গান করি ।কিন্তু এখানে দুই পকার খুশি ,কেউ দুঃখের মধ্যে ও মনের সুখে গান গায়,আবার কেউ সুখের সুখ এ গান গায় কারন যে দিকে দেখেন সেই দিকেই সুখ আর সুখ কোটি মিলিয়ন বিলিয়ন টাকা পয়সা গাড়ি বাড়ি ,আপনারা হাসান রাজার গান ও শুনেছেন,হাসান রাজা কি জন্য গান গাইতেন বিষয় টি একটু জানাইতে পারবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন