মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

উপায়-গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৬:২৯ পিএম

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান, উপায় এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স এর সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় উপায় গ্রাহকরা উপায় অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ থেকে বীমা পলিসি ক্রয় করতে পারবেন। মঙ্গলবার (৮ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

গ্রাহকরা এখন থেকে উপায় অ্যাপ ব্যবহার করে গার্ডিয়ান লাইফ এর জনপ্রিয় ‘ইজিলাইফ’ স্কিম কিনতে পারবেন।

সব শ্রেণীর জনগণকে আরো বৃহৎ পরিসরে আর্থিক সেবা দেওয়া লক্ষ্য নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবিসিডিয়ারী উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।

গার্ডিয়ান লাইফ এর পক্ষে চীফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অব ডিজিটাল চ্যানেলস্্ ও এডিসি ইয়াসিন আরাফাত, কী লিড (ডিজিটাল চ্যানেলস ও এডিসি) শাহরিয়ার আকন্দ, এভিপি (ডিজিটাল চ্যানেলস্্ ও এডিসি) আরিফুল হক, এবং উপায় এর পক্ষে চীফ ফিন্যান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, ডাইরেক্টর (বিজনেস সেলস) সাদ মোহাম্মদ ফজলুল করিম, ডেপুটি ডাইরেক্টর (বিজনেস সেলস) নাজিম উদ্দিন আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর (বিজনেস সেলস) মো. রেজওয়ানুল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন