ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিরলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ঘটনায় স্ত্রী ও শিশু কন্যা গুরুত্বর আহত

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৭:১৮ পিএম

দিনাজপুরের বিরলে মাত্র দুইদিনের ব্যবধানে আবারো সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে ঐ মোটরসাইকেলে থাকা নিহত মোটরসাইকেল চালকের স্ত্রী ও শিশু কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে ধুকুরঝাড়ী-কাহারোল সড়কের বিরল উপজেলার ধামইর ইউপি’র গিরিধরপুর শিমুলতলা নামক স্থানে কাহারোল থেকে ছেড়ে আসা মাইক্রোবাস ও বিপরীতমুখী মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নিহত হয়।

থানার এ এস আই মিজানুর রহমান জানান, দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ চাউলিয়াপট্টি মহল্লার রবীন্দ্রনাথ দাস এর ছেলে নিহত মোটরসাইকেল চালকের নাম সুমন্ত কুমার দাস (৪৩)। এ সময় মোটরসাইকেল আরোহী আহত স্ত্রী শিলা দাস (৩৫) ও কন্যা সৌরদীপ্তা দাস (৩) কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। দূর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও লাশ উদ্ধার করে বিরল থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের প্রস্তুতি চলছে। ঘাতক মাইক্রোবাসটি দিনাজপুর কোতয়ালী থানায় আটক করে রাখা হয়েছে। এ রিপোর্ট লেখাকালীন মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৬ জুন রবিবার দুপুরে বিরলে সড়কে ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছে ০৩ জন এবং আহত হয়েছে ০৩ জন ও ওই রাতেই মোটরসাইকেল থেকে ছিটকে পরে অপর এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন