শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে বিশেষ লকডাউনেও যানবাহন চলছে, হাট বাজারে মানুষের ভিড়

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৭:২৫ পিএম

নোয়াখালী পৌরসভা ও ৬টি ইউনিয়নে প্রাণঘাতী করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ লকডাউনেও জীবনযাত্রা প্রায় স্বাভাবিক রয়েছে। অভ্যন্তরীণ ও দূরপাল্লার যাত্রীবাহী বাস ব্যতীত অন্যসব যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বিশেষ লকডাউনের চতুর্থ দিনেও সড়কে ও হাট বাজারে লোক সমাগত অব্যাহত রয়েছে। আবার ৫০শতাংশ মানুষ মাস্ক ব্যবহার করছে না। ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত থাকলেও কাজের কাজ কিছুই হচ্ছে না।

জেলা প্রশাসন, পৌরসভা ও আইন শৃঙ্খলা বাহিনী মাইকযোগে জনসাধারণকে করোনা সংক্রমণ সম্পর্কে প্রচারণা অব্যাহত রাখলেও জনসচেতনতার চরম ঘাটতি দেখা যাচ্ছে। শহর থেকে শুরু করে গ্রামাঞ্চলের হাটবাজার ও চা দোকানগুলোতে ভিড় পরিলক্ষিত হচ্ছে।

উল্লেখ্য, নোয়াখালী পৌর এলাকা ও ৬টি ইউনিয়নের প্রতিটি গ্রামে করোনা আক্রান্ত রোগী বৃদ্ধি পাওয়ায় বিশেষ লকডাউন ঘোষণা করা হয়। কিন্তু জনসাধারণের সচেতনহীনতার কারণে কাজের কাজ কিছুই হচ্ছে না। বিভিন্ন সূত্রে জানা গেছে, অনেকে সর্দি, জ্বর ও কাশি হলে করোনা পরীক্ষা না করে গ্রাম্য চিকিৎসক ও ওষুধের দোকানের শরণাপন্ন হচ্ছে। আবার জ্বর-সর্দি নিয়েও অনেকে রাস্তাঘাটে ঘুরাফেরা করছে। এতে করে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ৮ জুন, ২০২১, ৭:৫৭ পিএম says : 0
সবাই ঐক্যবদ্ধ হয়ে লকডাউন মানতে হবে।এবং মানাতে হবে,অন্যথায় নোয়াখালী শেষ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন