বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতীয় ট্রাক চালকদের ঘোরাঘুরিতে কঠোর নজরদারি

বেনাপোল বন্দর

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০১ এএম

ভারতীয় করোনা ভেরিয়েন্ট প্রতিরোধে ভারত ফেরত যাত্রীদের মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ। ভারতীয় ট্রাক চালকরা যাতে বন্দরের বাইরে আসতে না পারে সেজণ্য পুলিশ তাদের ওপর কঠোর নজরদারি বাড়িয়েছে।
আজ মংগলবার সকাল থেকে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি দল বেনাপোল বন্দরের পেসেঞ্জোর টার্মিনালে ভারত ফেরত যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ, হ্যান্ডসেনিটাইজারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার কর্মসূচির উদ্বোধন করেন থানার ওসি মামুন খান। জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশে পোর্ট থানা পুলিশ বেনাপোল বন্দর এলাকায় জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিংসহ ভারতীয় ট্রাক ড্রাইভারদের বন্দরে বাইরে আসার ওপর নজরদারি বাড়ায় পুলিশ।
বেনাপোলে বিভিণ্ন হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত যাত্রীদের মধ্যে ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ভারত থেকে এ পর্যন্ত ৫ হাজার ৭০ জন যাত্রী ফিরে এসেছে। গতকাল ৫৬ হন যাত্রী ভারত থেকে দেশে ফিরেছে বলে জানান ইমিগ্রেশন পুলিশের ওসি আহসান হাবিব।
বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করা হচ্ছে। পাশাপাশি যাত্রীদের বেনাপোলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার বিষয়টি নিশ্চিত করছে পুলিশ। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন