শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এখনও উদ্ধার হয়নি পরিকল্পনামন্ত্রীর মোবাইলফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০১ এএম

ছিনতাই হওয়ার দশম দিনেও মোবাইলফোন উদ্ধার করে দিতে পারেনি পুলিশ বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। গতকাল জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে সংবাদ সম্মেলন এ তথ্য জানান মন্ত্রী।

গত ৩০ মে পরিকল্পনামন্ত্রীর আইফোন রাজধানীর বিজয় সরণি থেকে ছিনতাই হয়। মোবাইল ফিরে পেয়েছেন কি না এমন এক প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী বলেন, আমার মোবাইল পাইনি। তবে কিছু সংবাদ পেয়েছি। মোবাইল যে নিয়েছে, তাকে লোকেট (চিহ্নিত) করতে পেরেছেন তারা (পুলিশ)। তার (ছিনতাইকারির) ঠিকানাও পেয়েছেন তারা। এখন তারা তাকে চেজ করছেন। সে নিশ্চয় আন্ডারগ্রাউন্ডে গিয়েছে বা লুকিয়েছে। পাওয়া যাবে আমি বিশ্বাস করি। আমাদের নাকি সেই প্রযুক্তি হাতে আছে। আমি আশাবাদী।
এর আগে গত ৩০ মে সন্ধ্যার পর বিজয় সরণীর সিগনালে মন্ত্রী গাড়ির মধ্যে বসে ফোনে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় মন্ত্রীর গাড়ির জানালা খোলা ছিল। এ সুযোগে ছিনতাইকারী ‘ছোঁ’ মেরে মন্ত্রীর মোবাইলটি নিয়ে যায়। এ ঘটনায় কাফরুল থানায় অভিযোগ করা হয়। পরে ১ জুন রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের বলেছিলেন, মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে পড়েছিলাম। তাৎক্ষণিকভাবে আমার গানম্যানসহ ডিউটিরত পুলিশ কর্মকর্তারা ছুটে গেলেও ছিনতাইকারীকে ধরতে পারেননি। ছেলে এক লাখ টাকায় ফোনটি কিনে দিয়েছিল।
গতকাল কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, ইতোমধ্যে ছিনতাইকারীকে চিহিৃত করা হয়েছে। তাকে গ্রেফতার করতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি। এছাড়া মোবাইল ফোন উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেফতার করতে ডিবি, পুলিশ, সিআইডি সবাই কাজ করছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন