বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বড় বহর নিয়েই আসছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০১ এএম

করোনাকালে পাল্টেছে জীবন, পাল্টেছে খেলাধূলাও। কোয়ারেন্টিন, জৈব-সুরক্ষা বলয়ের সঙ্গে দলের বহর বাড়িয়ে নেওয়ায় এখন নিয়মিত চিত্র। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে প্রাথমিক দলে নতুন করে আরও ছয় জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। গত মাসের ঘোষিত দলের সঙ্গে যোগ দিবেন নতুন সদস্যরা। ফলে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড দাঁড়ালো ২৯ জনের। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।
নতুন করে এদিন বেন ম্যাকডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরুন গ্রিন, অ্যাশটন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসকে ডাক দিয়েছে সিএ। যদিও বর্তমানে ডার্বিশায়ার ও নটিংহ্যামশায়ারের হয়ে খেলছেন ম্যাকডরমেট ও ক্রিস্টিয়ান। চলতি সপ্তাহেই ইংল্যান্ড থেকে তাদের ফিরে আসার কথা রয়েছে।
আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এ সফরে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দলটি। সিরিজের স‚চি নিশ্চিত হলেও জানা গেছে ২ আগস্ট থেকে শুরু হতে পারে সিরিজ। আট দিনের মধ্যেই পাঁচ ম্যাচ খেলার সম্ভাবনা রয়েছে তাদের। আর এ সিরিজে খেলতে আগামী ২৭ জুলাই ঢাকায় পা রাখার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এর পর তিন দিন কোয়ারেন্টিন শেষে দুই দিন অনুশীলন করার সুযোগ পাবে দলটি।
২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন আগার, ওয়েস আগার, জ্যাসন বেহরেনডর্ফ, আলেক্স কারি, ড্যান ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজলউড, ময়েসেস হেনরিকস, মিচেল মার্শ, গেøন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডেরমট, রিলে মেরেডিথ, জশ ফিলিপি, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, তানভির সাঙ্গা, ডি’আরচি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন